অপহৃত স্কুল ছাত্রীকে টঙ্গী থেকে উদ্ধার

লক্ষ্মীপুরের রামগঞ্জে লামিয়া আক্তার (১৫) নামে এক এসএসসি পরিক্ষার্থীকে ঢাকার টঙ্গী থেকে রোবার রাতে উদ্ধার করেছে থানা পুলিশ। তাকে সোমবার দুপুরে মেডিকেল পরিক্ষা করে আদালতে প্রেরণ করা হয়েছে। সে উপজেলার রাখপুর গ্রামের আব্দুল মান্নান খোকনের মেয়ে।

 

পুলিশ জানান, গত ২৭ এপ্রিল লামিয়া এসএসসি পরীক্ষা শেষে বাড়ীতে ফেরার পথে অপহরণ হয়। এঘটনায় গত ২৮ এপ্রিল লামিয়ার মা শিরিন বেগম বাদী হয়ে মেয়ে অপহরণ হওয়ার ঘটনায় দরবেশপুর গ্রামের নুরুল আমিন, তার ছেলে শিবলু, মো. বাহার, বোন জামাতা ফয়েজ আহমেদ ও বান্ধবী সাথি আক্তারকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। মামলার সূত্রধরে গোপন সংবাদ পেয়ে রামগঞ্জ থানা পুলিশ রোববার রাতে ঢাকা টঙ্গী পুলিশের সহযোগিতায় ওই এলাকার মো. বাচ্চু নামের এক ব্যবসায়ীর বাসা থেকে লামিয়াকে উদ্ধার করে। এসময় পুলিশের উপস্থিতি জানতে পেরে শিবলু পালিয়ে যায়। এঘটনায় অন্য আসামীরা পলাতক রয়েছে।

 

এবিষয়ে পুলিশ হেফাজতে আটক লামিয়া বলেন, সে স্ব-ইচ্ছায় তার প্রেমিক শিবলুর সাথে এসএসসি পরিক্ষা শেষে বাড়ী থেকে পালিয়ে যায়।
রামগঞ্জ থানার ওসি মোহাম্মদ লোকমান হোসেন বলেন, উদ্ধার হওয়া স্কুল ছাত্রী লামিয়াকে মেডিকেল পরিক্ষা করে আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।