রায়পুরে জামায়াতের বাড়ী, শিক্ষা প্রতিষ্ঠান ও দোকান-ঘরে সন্ত্রাসী হামলা-ভাঙচুর

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার হায়দরগঞ্জ বাজার এলাকায় জামায়াত নেতা আমিনুল ইসলাম ফারুকের বাড়ীতে চালিয়ে ফ্রিজ, আলমারীসহ বিভিন্ন আসবাবপত্র ভেঙ্গে গুড়িয়ে দেয় যুবলীগ নেতা-কর্মীরা। সোমবার সন্ধা সাড়ে ৭ টার দিকে ঘটনাটি ঘটে। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

 

এছাড়াও বোমা ফাটিয়ে আতংক সৃষ্টি করে হায়দরগঞ্জ বাজারের ৭/৮টি দোকান ও স্থানীয় মডেল স্কুল এন্ড কলেজ, তাহিয়া মাদ্রাসা লক্ষ করে বোমা নিক্ষেপ করা হয়।

 

জেলা জামায়াতের প্রচার সম্পাদক মহসিন কবির মুরাদ জানান, আওয়ামলীগ নেতা মোহাম্মদ আলী খোকনের নেতৃত্বে এ হামলা চালানো হয়। এর আগে বিকেলে তারা বাজারে বিক্ষোভ মিছিল করেছে।

 

চরআবাবলি যুবলীগ ইউনিয়নের সভাপতি কৌশিক আহম্মদ সোহেল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন তিনিসহ আওয়ামীলীগ সাধারন সম্পাদক সাইজ উদ্দিন মোল্লা নেতৃত্বে জামায়াত-শিবির ক্যাডারদের ধাওয়া করা হয়।  এসময় তারা অভিযোগ করেন সরকার বিরোধী কর্মকান্ড ও বিভিন্ন মসজিদে বৈঠক করায় ধাওয়া করা হয়েছে।

 

রায়পুর থানা উপ-পরিদর্শক একে এম মঞ্জুরুল হক আকন্দ জানান, জামায়াত-যুবলীগ কর্মীদের মধ্যে সংঘর্ষে ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং পরিস্থিতি শান্ত আছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।