কচুয়ায় আল ফাতেহা দাখিল মাদ্রাসা দাখিল পরীক্ষার ফলাফলে জেলার শীর্ষস্থানে

সদ্য প্রকাশিত দাখিল পরীক্ষার ফলাফলে চাঁদপুর জেলার মধ্যে শীর্ষস্থান অধিকার করেছে কচুয়ার আল ফাতেহা দারুল ইসলাম দাখিল মাদ্রাসা। সর্বমোট ৪৮জন পরীক্ষার্থীর মাঝে (A+)পেয়েছে ১৭জন, (A) গ্রেড পেয়েছে ৩১জন।
জানা যায়, গত ১৮ মে ২০১৪ সালের বাংলাদেশ মাদ্রাসা বোর্ড কর্তৃক প্রকাশিত ফলাফলে চাঁদপুর জেলার সকল মাদ্রাসাগুলো ফলাফল অতিক্রম করে ফলাফলে শীর্ষস্থান করে নিয়েছে মাদ্রাসাটি। মোট ৪৮জন শিক্ষার্থীর মাঝে বিজ্ঞান বিভাগে ৫জন (A+)এ প্লাস এবং মানবিক ১২জন এ প্লাসসহ বাকী সকলেই (A) গ্রেডে উত্তীর্ন হয়ে শীর্ষস্থান দখল করেছে।

 

এ প্লাস প্রাপ্ত ছাত্ররা হলো, আফসার উদ্দিন, মাসুম বিল্লাহ, সাজেদুল হাসান, মোস্তফা কামাল, মাজহারুল ইসলাম, হাফেজ নুরমোহাম্মদ, ইমরুল কায়েস, গোলাম রাব্বানী, জাফর আহমেদ, মিনহাজ হোসেন, মাসুদুল আলম, মাজহারুল হক, মিরাজ হোসেন, আল আমিন, মোঃ সোয়াইব, মোস্তফা সরোয়ার ও গোলাম মোস্তফা। এ ফলাফলে সন্তোস জানিয়েছেন, অভিভাক, মাদ্রাসা পরিচালনা পর্ষদ ও এলাকাবাসী। মাদ্রাসা সুপার মাওঃ আব্দুল হাই বলেন, ভালো ফলাফল অর্জন করার পেছনে ছাত্র-শিক্ষক ও অভিভাবকদের সমন্বিত প্রচেষ্টার জন্য আমরা এলাকাবাসীসহ সকলকে অভিনন্দন জানাই। মাদ্রাসার ট্রাস্টের সভাপতি মাওঃ আব্দুল কাইয়ুব আব্বাসী বলেন, বিভিন্ন প্রতিকূলতার পরেও যেই ঈর্শনীয় ফলাফল ছাত্ররা অর্জন করেছে তা ধারাবাহিকতা রাখতে আমরা সক্ষম হবো।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।