ফুলগাজীতে নিজাম হাজারীর ফাঁসি চেয়ে বিক্ষোভ যুবলীগ-ছাত্রলীগের

স্থানীয় যুবলীগ-ছাত্রলীগ ফুলগাজী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি একরামুল হকের হত্যার ঘটনায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপির ফাঁসি চেয়ে বিক্ষোভ করেছে ।

বুধবার একরামুলের দাফন শেষে দুপুর সাড়ে ১২টার দিকে হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে ফেনী-ফুলগাজী-পরশুরাম আঞ্চলিক সড়ক অবরোধ করে তারা। এ সময় ইট ও গাছের গুঁড়ি ফেলে প্রায় এক কিলোমিটার সড়কে প্রতিবন্ধকতা সৃষ্টি করে যুবলীগ-ছাত্রলীগ নেতাকর্মীরা। বিক্ষোভে যোগ দেয় জানাজা ফেরত কয়েক হাজার মানুষ। এতে সড়কে যান চলাচল বন্ধ হয়ে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

অববেরাধ চলাকালে একটি বন্ধুয়া ব্রিজের পাটাতন খুলে ফেলেছে নেতাকর্মীরা। সেখানে সাংবাদিকদের একটি মাইক্রোবাসসহ বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করে বিক্ষুব্ধরা।

যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদেরকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় এমপি নিজাম উদ্দিন হাজারীর ফাঁসি দাবি করে স্লোগান দিতে দেখা যায়। সেখানে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের যুবলীগ-ছাত্রলীগ নেতারা উপস্থিত ছিলেন। দুপুর দেড়টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত সড়কে যানবহন চলাচল বন্ধ ছিল। দলীয় নেতৃবৃন্দ ও পুলিশ অবরোধ তুলে নিতে নেতাকর্মীদের প্রতি অনুরোধ জানিয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে অতিরিক্ত পুলিশ ও বিজিবি পৌঁছেছে।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।  মঙ্গলবার বেলা ১১টার দিকে ফেনী শহরের বিলাসী সিনেমা হল এলাকায় ফুলগাজী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি একরামুল হককে (৪২) তার গাড়িতে গুলি করে এবং গাড়িটি পুড়িয়ে হত্যা করা হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।