লাকসামে এক হিন্দু পরিবারের ঘরের দেয়াল ভেঙ্গে ফেলার অভিযোগ

লাকসাম পৌরএলাকার পূর্ব ফতেপুরে মরন কৃষ্ণ সাহার নির্মানাধীন ঘরের দেয়াল ভেঙ্গে ফেলার অভিযোগ পাওয়া গেছে।
মরন কৃষ্ণ সাহার অভিযোগ গত ১৮ মে রাতে পাশ্ববর্তী জায়গার মালিক আলী আক্কাছ লোকজন নিয়ে তার নির্মানাধীন দোকান ঘরের দেয়াল ভেঙ্গে ফেলে।
তিনি আরও বলেন ১৯৯৮ সালে ১২১৬৩ নং দলিলে ফতেপুর মৌজার আবদুল খালেক ও আবদুল মালেক থেকে ১২ শতক ও ১৯৯৯ সালে ৩৪৪ নং দলিলে সেলিম মিয়া থেকে ১৩ শতক জায়গা খরিদ সূত্রে মালিক হয়ে একটি দোকান ঘর নির্মাণ করে দীর্ঘদিন ধরে ভোগ দখল করে আসছেন। কিন্তু প্রতিহিংসায় লিপ্ত হয়ে গত রবিবার রাতে পাশ্ববর্তী জায়গার মালিক আলী আক্কাছ লোকজন নিয়ে তার নির্মানাধীন দোকান ঘরটির দেয়াল ভেঙ্গে ফেলে। এ ব্যাপারে লাকসামের বিশিষ্ট ব্যবসায়ী হারুন ইবনে রহিম (খোকা) ও অন্যান্য ব্যাক্তিদের কাছে দোকান ঘরের দেয়াল ভেঙ্গে ফেলার অভিযোগ করলে পাশ্ববর্তী জায়গার মালিক আলী আক্কাছকে ডেকে জিজ্ঞাসা করলে সে দেয়াল ভেঙ্গে ফেলার কথা স্বীকার করেন।
মরন সাহার ছেলে নিতাই চন্দ্র সাহা বলেন, কয়েকমাস আগে আমাদের জায়গাতে দোকান ঘর নির্মাণ করতে গেলে ফতেপুর গ্রামের মৃত বাবুল মিয়ার ছেলে আলী আক্কাছ বাধা প্রদান করেন। এতে আমার বাবা মরন কৃষ্ণ সাহা পৌরসভা মেয়র বরাবর সীমানা নির্ধারনের জন্য লিখিত আবেদন করেন। ওই আবেদনের প্রেেিত পৌর মেয়র কর্তৃক সার্ভেয়ার দিয়ে ওই সম্পত্তি পরিমাপ করে আমাদের সীমানা নির্ধারন করে দেন। ওই জায়গাতেই আমরা দোকান ঘর ও দেয়াল নির্মাণ করি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।