কুমিল্লার দাউদকান্দিতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৩০

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার দাউদকান্দিতে দুটি বাস ও একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিন যাত্রী নিহত ও ৩০ জন আহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার বারপাড়া নিকট এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার ফলে মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

নিহতরা হলেন: গাইবান্ধা জেলার গোবিন্দপুর উপজেলার গঙ্গাপ্রাসাদপুর গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে একরামুল হক (২২), একই জেলার প্রাসাদপুর গ্রামের আবদুস ছাত্তারের ছেলে স্বপন মিয়া (১৮)। নিহত অপর যাত্রীর পরিচয় জানা যায়নি।

দাউদকান্দি হাইওয়ে পুলিশের উপপরিদর্শক মো. রইছ উদ্দিন জানান, মহাসড়কের দাউদকান্দি বারপাড়ার কাছে উত্তরবঙ্গ থেকে নোয়াখালীগামী রৌমারী পরিবহনের একটি বাস ঢাকাগামী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে পিছন থেকে দ্রুক গতিতে আসা তিশা পরিবহনের ঢাকাগামী অপর একটি বাস দুটি গাড়ির পিছনে ধাক্কা দিয়ে উল্টে যায়।

এতে ঘটনাস্থলেই রৌমারী পরিবহনের এক যাত্রী মারা যান। হাইওয়ে পুলিশ ও স্থানীয় জনগণ দুই বাসের যাত্রীদেরকে উদ্ধার করে গেীরীপুর হাসপাতালে নিয়ে গেলে তাদের মধ্যে মারা যান আরও দুইজন। আহত যাত্রীদের গৌরীপুরসহ কুমিল্লা ও ঢাকায় পাঠানো হয়েছে।

এদিকে, দুর্ঘটনার ফলে দুর্ঘটনাকবলিত গাড়িগুলি সড়কে আটকে গিয়ে চান্দিনার গোমতা থেকে দাউদকান্দি টোলপ্লাজা পর্যন্ত ২০ কিলোমিটার দীর্ঘ যানজট সৃষ্টি হয়েছে। লাশ তিনটি পুলিশের হেফাজতে রাখা হয়েছে। গাড়িগুলো উদ্ধারের কাজ অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।