এত বাড়াবাড়ি ভালো না, বেশি বাড়লে আল্লাহরও একটা বিচার আছে: খালেদা

 বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সরকারকে সতর্ক করে দিয়ে বলেছেন, “এত বাড়াবাড়ি ভালো না। বেশি বাড়লে আল্লাহরও একটা বিচার আছে। এই দিন দিন নয়, আরো দিন আসবে। হাসিনাকেও একদিন বিচারের মুখোমুখি হতে হবে।”
শনিবার দুপুরে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্রতিবাদ সমাবেশে খালেদা জিয়া এসব কথা বলেন। সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে গুম-খুনের প্রতিবাদে সমাবেশে বাধাপ্রাপ্ত হয়ে প্রেস ক্লাবে এই সমাবেশের আয়োজন করা হয়।
খালেদা জিয়া দুপুর সোয়া ১২টার দিকে প্রেস ক্লাবে আসেন। দুপুর একটায় তার বক্তব্য শুরু হয়। এর আগে দলের শীর্ষ নেতা এবং আইনজীবী নেতারা বক্তব্য দেন।
খালেদা জিয়া বলেন, “এই অবৈধ সরকারের পায়ের নিচে মাটি নেই। এজন্য তারা শান্তিপূর্ণ সমাবেশও করতে দেয় না। এই সরকার অবৈধভাবে বিনা ভোটে নির্বাচিত হয়েছে। কিন্তু সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভোটে নির্বাচিত।”
তিনি বলেন, “আওয়ামী লীগ বেশি বাড়ার কারণে এখন নিজেরাই নিজেদের মারছে। তারা গণতন্ত্রে বিশ্বাস করে না। অবৈধ সরকারের অবৈধ মন্ত্রীরা যেসব কথা বলছে তা গণতন্ত্রের ভাষা নয়।”
সাবেক এই প্রধানমন্ত্রী বলেন, “বাংলাদেশের সুনাম-সুখ্যাতি বলতে আজ আর কিছু নেই। সারা দেশে গুম আর খুন। চার দিকে কান্নার রোল। মা-বোনদের এই কান্না বৃথা যাবে না।”
খালেদা জিয়া আবারো র‌্যাব বিলু্প্তির দাবি জানিয়ে গুম হওয়া ব্যক্তিদের তাদের পরিবারের কাছে ফিরিয়ে দিতে আহ্বান জানান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।