মহেশখালীতে স্বামীর হাতে ৩ মাসের অন্তসত্বা স্ত্রী খুন-ঘাতক গ্রেপ্তার

কক্সবাজারের মহেশখালীতে স্বামীর হাতে ৩ মাসের অস্তসত্বা  স্ত্রী খুন ঘাতক গ্রেপ্তার। প্রাপ্ত তথ্যমতে, কুতুবজোম ইউনিয়নের ঘটিভাঙ্গার পুর্ব পাড়া এলাকার নুর মোহাম্মদের পুত্র ছব্বির আহমদ (২৫) তার ৩ মাসের অন্তসত্বা স্ত্রী সোনা আক্তার (২২) কে গতকাল ভোর সাড়ে ৫ টায় পিঠিয়ে হত্যা করার খবর পাওয়া গেছে পাশাপাশি ভিন্ন বক্তব্য পাওয়া গেছে তাহল নিহত সোনা আক্তার নিজেই গলা ফাসঁ লাগিয়ে আত্বহত্যা করেছে।

 

নিহতদের পারিবারিক সুত্রে জানাগেছে, পুর্ব পাড়া এলাকার ছব্বির আহমদের সাথে একই এলাকার সোনা আক্তারের ১০ মাস আগে বিবাহ সম্পন্ন হয়। বিবাহের পর দু’জনের সাংসারিক জীবন কিছুদিন ভাল গেলে ও এরপরপরই যৌতুকের জন্য স্বামী  তার স্ত্রীকে বিভিন্ন ভাবে চাপ প্রয়োগ করে আসছিল সেই সুবাদে ২মাস পর্যন্ত মেয়ে বাপের বাড়িতে থেকে যায় তখন স্বামী ও তার আত্বীয় স্বজন নিয়ে শ্বশুর বাড়ি গিয়ে বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে স্ত্রী কে নিয়ে আসে কিছুদিন যেতে না যেতেই গতকাল ভোর সাড়ে ৫ টায় যৌতুকের জন্য দু’জনের মাঝে কথা কাটাঁকাটিঁর এক পর্য্যায়ে নিজ শয়ন কক্ষে স্ত্রীকে পিঠিয়ে হত্যা করে। তখন এলাকাবাসি ও নিহতের আত্বীয় স্বজন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখে লাশ পড়ে আছে। তখন থানাকে খবর দিলে সকাল ৯ টায় থানার সেকেন্ড অফিসার আবু জাফর, এস আই সুজন ও উপজেলা আনছার কমান্ডার বোরহান উদ্দীন আজম সহ একদল পুলিশ গিয়ে লাশ থানায় নিয়ে আসে ও চিরুনী অভিযান চালিয়ে ঘাতক স্বামী ছব্বিরকে গ্রেপ্তার করে।

 

নিহত সোনা আক্তারকে ময়না তদন্তের জন্য ককসবাজার সদর হাসপাতালে প্রেরন করে। এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর হোছেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনা শুনার সাথে সাথে লাশ থানায় নিয়ে আসা হয়েছে এবং চিরুনী অভিযান চালিয়ে ঘাতককে গ্রেপ্তার করা হয়েছে। অত্র ইউপি চেয়ারম্যান এম শফিউল আলম জানান, আমি সকালে অন্য লোকের মারফতে ঘটিভাঙ্গায় মহিলা নিহতের খবর শুনেছি কিন্তু প্রকৃত বিষয়টি এখনো জানিনা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।