আজ রাতে খালেদার সঙ্গে সাক্ষাত করবেন লাকসামের অপহৃত দুই নেতার পরিবার

কুমিল্লার লাকসামের নিখোঁজ হওয়া দুই বিএনপি নেতার পরিবারের স্বজনদের সঙ্গে সাক্ষাত করবেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। লাকসামের সাবেক সংসদ সদস্য সাইফুল ইসলাম হীরু ও কুমিল্লা পৌর বিএনপির সভাপতি হুমায়ুন কবির পারভেজের পরিবারের সদস্যরা তার সঙ্গে কথা বলবেন।আজ  রাত সাড়ে আটটায় গুলশানে খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হবে।

বিএনপি চেয়ারপারসনের গমাধ্যম শাখার সদস্য শামসুদ্দিন দিদার তথ্যটির সত্যতা নিশ্চিত করেন। ২০১৩ সালের ২৭ নভেম্বর র‌্যাব-১১ সদস্যরা সাবেক সংসদ সদস্য সাইফুল ইসলাম হীরু ও কুমিল্লা পৌর বিএনপির সভাপতি হুমায়ুন কবির পারভেজকে গাড়িতে তুলে নিয়ে যায়। তারপর থেকে এ পর্যন্ত তাদের আর কোনো সন্ধান মেলেনি। মঙ্গলবার তাদের নিখোঁজের ৬ মাস পূর্ণ হবে।

এদিকে, নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাত অপহরণ-খুনের ঘটনায় র‌্যাব-১১ এর কর্মকর্তাদের জড়িত থাকার অভিযোগ ওঠার পর তাদেরকে চাকুরিচ্যুত করা হয়।

এ ঘটনার পর গত ১৮ মে কুমিল্লার আদালতে সাইফুল ইসলাম হীরু ও হুমায়ুন কবির পারভেজকে অপহরণের দায়ে র‌্যাব-১১ এর সাবেক অধিনায়ক ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনামন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার জামাই লে. কর্নেল তারেক সাঈদ মোহাম্মদ ও র‌্যাবের চার কর্মকর্তার বিরুদ্ধে মামলা হয়েছে। হুমায়ুন কবির পারভেজের বাবা রঙ্গু মিয়া মামলাটি দায়ের করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।