কক্সবাজারে অপহৃত শিশু উদ্ধার, অপহরণকারী চক্রের ৪ সদস্য আটক

কক্সবাজার শহরের বাস টার্মিনাল থেকে অপহৃত এক শিশুকে একদিন পর উদ্ধার করতে সম হয়েছে কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশ। এসময় অপহরণকারী চক্রের ৪ সদস্যকে আটক করা হয়েছে। মঙ্গলবার বেলা ১ টার দিকে কক্সবাজার শহরের বাস টার্মিনাল সংলগ্ন পশ্চিম লারপাড়া এলাকায় এ অভিযান চালানো হয়।

 

এঘটনায় আটকরা হয়, পশ্চিম লার পাড়া এলাকার ওমর হাকিমের পুত্র জাহিদ হোসেন (২৫), আবদুল গফুরের পুত্র মো. জামাল (২৮), মৃত আলী হোসেনের পুত্র লাল মিয়া (৪০) এবং কক্সবাজার সদরের তেতোয়ার সিকদার এলাকার পিয়ার আহমদের পুত্র মো. আয়ুব (৩২)। উদ্ধার হওয়া শিশু নুর কামাল (১৫) উখিয়া উপজেলার রত্মাপালং ইউনিয়নের রুহুল্ল্যারডেবা এলাকার নুর বশরের পুত্র।

 

নুর কামাল জানায়, তাকে বাস টার্মিনাল এলাকা থেকে অপহরনের পর সিএনজিতে করে অনেক দূরে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে অস্ত্র হাতে কয়েক যুবক তাকে একটি বাড়ীতে আটক করে রাখে। অবশেষে গোয়েন্দা পুলিশ ওই স্থান হতে শিশুটিকে উদ্ধার করে।
উদ্ধার হওয়া শিশুর মা ফতেমা বেগম বলেন, আমার ছেলে কে ফিরে পেয়ে আমি খুব খুশি। কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুর আলম জানিয়েছেন, সোমবার সকাল ১০ টার দিকে বাস টার্মিনাল এলাকা থেকে নুর কামাল (১৫) নামের এ শিশু অপহরণ হয়। এর পর শিশুর পরিবারের কাছ থেকে ৫০ হাজার টাকা মুক্তিপণ চাওয়া হয়।

 

বিষয়টি ডিবি পুলিশকে জানানোর পর কৌশলে অপহরণকারীর অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালানো হয়। অভিযানে শিশুটিকে উদ্ধার করা হয় এবং অপহরণকারী চক্রের ৪ জনকে আটক করা হয়। পরে আটককৃতদের কক্সবাজার সদর মডেল থানায় সোপর্দ করা হয়। উদ্ধার হওয়া মিশুর মা ফাতেমা বেগম বাদী হয়ে সদর থানায় একটি অপহরণ মামলা করেন বলে জানিয়েছেন সদর মডেল থানার ওসি মাহফুজুর রহমান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।