মহেশখালীতে ভাইস-চেয়ারম্যানের অসহায় পরিবারকে নগদ টাকা প্রদান ও সড়ক পরিদর্শন

কক্সবাজারের মহেশখালীতে সদ্য সমাপ্ত উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান নির্বাচিত মৌঃ মোহাম্মদ জহির উদ্দীন অসহায় পরিবারকে নগদ টাকা প্রদান ও সড়ক পরিদর্শন করেছেন। প্রাপ্ত তথ্যমতে গতকাল বাদে জুমা মহেশখালীর পৌরসভারস্থ ৫ নং ওয়ার্ড ঘোনাপাড়া এলাকায় অসহায় পরিবার আবুল কালামের মেয়ে নাহিদা আক্তারের বিবাহ উপলক্ষ্যে উপজেলা ভাইস-চেয়ারম্যান মৌঃ মোহাম্মদ জহির উদ্দীন নগদ টাকা প্রদান করেছেন এবং ঘোনাপাড়া দক্ষিন ছইনোরো পাড়া সড়ক পরিদর্শন করেছেন।

 

জানাগেছে, উপজেলা ভাইস-চেয়ারম্যানের নির্বাচনী ইশতিহারে ঘোষনা ছিল তিনি নির্বাচিত হলে মাসিক যে সম্মানি পাবে তা থেকে প্রতি মাসে অসহায় পরিবারের মেয়ে ও ছেলের বিবাহ দিতে অক্ষম, অসহায়, এতিম, প্রতিবন্ধী, টাকা পয়সার অভাবে মেধাবী ছেলে-মেয়েদের লেখাপড়া করাতে অক্ষম সকলকে প্রতিমাসে ৫০০০ হাজার টাকা করে প্রদান করবে। সহ  সাধ্যমত সকলকে সার্বিক সহযোগীতা প্রদান করবে। এই নগদ ৫০০০ হাজার টাকা প্রদান প্রথম মাসের প্রথম দেওয়া টাকা তা দায়িত্ব পালনকাল সময় পর্যন্ত অব্যাহত থাকবে।

 

নগদ টাকা প্রদান ও সড়ক পরিদর্শনকালে উপস্থিত ছিলেন ব্যবসায়ী ও সমাজ সেবক মনজুর আলম, ব্যবসায়ী আবুল কালাম, সাবেক ছাত্রনেতা আলহাজ্ব কুতুব উদ্দীন,  সাবেক ছাত্রনেতা আব্দুল মালেক, সাবেক ছাত্রনেতা নুরুল আলম, সাবেক ছাত্রনেতা মৌলানা মোজাম্মেল হক, সাবেক ছাত্রনেতা মোহাম্মদ বাদশা মিয়া, ব্যবসায়ী আজিজুল হক ও সালাহ উদ্দীন সহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। নগদ টাকা ও সড়ক পরিদর্শন কালে এলাকার শতশত জনতা উপস্থিত হয়ে নবনির্বাচিত চেয়ারম্যানের উন্নয়ন মুলক কাজের ভুয়সী প্রশংসা করেন এবং তারা আরো উন্নয়নের প্রত্যাশা করেন।

 

আরো জানাগেছে, সম্প্রতি  উপজেলা চেয়ারম্যানের দেওয়া কুতুবজোম ইউনিয়নের খোন্দকার পাড়া আলহাজ্ব নজির আহমদ সড়কের কাজ ও প্রায় সমাপ্ত হওয়ার পথে। চেয়ারম্যান  মৌলানা জহির উদ্দীন বলেন, সকল নির্বাচিত প্রতিনিধিরা গরীব অনাথ অসহায় লোকদের সাহায্য ও এলাকার উন্নয়নে এগিয়ে আসলে দেশের উন্নয়ন ও জাতির ভাগ্যের পরিবর্তন হবে পাশাপাশি সড়ক দুর্ঘটনায় আহত হওয়ায় শিঘ্রিই সুস্থতার জন্য সকলের কাছে দোয়া কামনা করছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।