চকরিয়ায় মা-বাবার বিরোধ মেটাতে কন্যা আকিকার বিষপানে আত্মহত্যা!

চকরিয়া কোরক বিদ্যাপীঠের দশম শ্রেণীর ছাত্রী আকিকা (১৫) বিষপানে আত্মহত্যা করেছে। মা-বাবার প্রতিনিয়ত ঝগড়া বিরোধ মেটাতেই কন্যা এ আত্মহননের পথ বেচে নেয় বলে স্থানীয়দের ধারণা। শনিবার ৩১ মে সকাল ৯টায় চকরিয়া পৌরসভার ৩নং ওয়ার্ড বাটাখালী স্বপ্নপূরী এলাকায় এ ঘটনা ঘটে।

 
এলাকাবাসী জানায়, চকরিয়া পৌরসভার ৩নং ওয়ার্ডের মনজুর আলমের সাথে তার স্ত্রী শাহিদা ইয়াসমিনের মধ্যে দীর্ঘদিন ধরে পারিবারিক কলহের জের ধরে তুমুল বিরোধ চলে আসছিলো। প্রতিদিন স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকতো। ঘটনার সময় স্বামী মনজুর আলম তার মালিকানাধীন চিরিঙ্গা আনোয়ার শপিং কমপ্লেক্সের দ্বিতীয় তলায় দর্জির দোকানে কর্মরত ছিলেন।

 
পরিবারের গৃহকর্তা হিসেবে স্বামী মনজুর আলম না থাকায় শনিবার সকাল ৯টার দিকে নিজ বাড়িতে স্ত্রী শাহিদা ইয়াসমিন ও তার মেয়ে আকিকা বিষপান করে বসে। এসময় এক আত্মীয় খবর পেলে তাদেরকে মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে চকরিয়া জমজম হাসপাতাল নিয়ে যায়। পরে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মেয়ে আকিকা মারা যায়। মা শাহিদা ইয়াসমিনকে চমেকে ভর্তি করা হয়। তবে মায়ের অবস্থায়ও শংকা মুক্ত নয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।