রায়পুরে নিখোঁজ গৃহবধু ১০ দিনেও উদ্ধার হয়নি

লক্ষ্মীপুরের রায়পুরে বিষনু প্রিয়া (২৬) নামে গৃহবধুসহ তার আড়াই বছরের শিশু ছেলেকে ১০ দিনেও উদ্ধার করতে পারেনি পুলিশ। ওই গৃহবধু বামনী ইউনিয়নের কলাকোপা গ্রামের মৃত মনোহর চন্দ্র মজুমদারের মেয়ে । এঘটনায় গত ১৯ মে ওই গৃহবধুর ভাই ঢাকার বুয়েটের ছাত্র প্রতাপ চন্দ্র মজুমদার  রায়পুর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন, যার নং ১০৮০। গৃহবধুর পরিবার চরম উদ্বেগ উৎকন্ঠায় রয়েছে।

 
মঙ্গলবার বিকেলে বুয়েট ছাত্র প্রতাপ চন্দ্র মজুমদার জানান, ২০০৬ সালের জানুয়ারী মাসে রায়পুর উপজেলার বামনী ইউনিয়নের কলাকোপা গ্রামের মৃত মনোহর চন্দ্র মজুমদারের মেয়ে বিষনু প্রিয়াকে বিয়ে করেন নোয়াখালীর চাটখিল উপজেলার পাল্লা গ্রামের পল্লী চিকিৎসক মতিলাল চন্দ্র নাথ। বিয়ের পরই মতিলাল তারই গ্রামের এক মুসলিম মেয়ের সাথে পরকিয়ায় জড়িয়ে পড়ে। এঘটনায় মতিলাল ও বিষনু প্রিয়ার সাথে প্রায়ই ঝগড়া ও মারামারি হতো। গত ২৪ মে বিষনু প্রিয়াকে তার আড়াই বছরের ছেলেসহ স¦ামীর বাড়ী থেকে নিখোঁজ হয়ে যায়। অনেক খোজাঁ-খোঁজির পর ২৬ মে গৃহবধুর ভাই প্রতাপ চন্দ্র মজুমদার বাদি হয়ে রায়পুর থানায় একটি সাধারণ ডায়েরী করেন।
যোগাযোগ করা গৃহবধুর স্বামী মতিলাল চন্দ্র নাথ বলেন, তিনিও তার স্ত্রী সন্তানকে খুঁজে বেড়াচ্ছেন।

 
রায়পুর থানার সহকারী উপ-পরিদর্শক মোঃ মহসিন বলেন, গৃহবধু ও তার সন্তানের খোঁজে দেশের প্রতিটি থানায় বার্তা পাঠানো হয়েছে। তারপরেও গৃহবধুকে উদ্ধারের পুলিশ তৎপর রয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।