একরাম হত্যাকান্ডের ঘটনায় বিএনপি নেতা মিনারের রিমান্ড নামঞ্জুর, জেলহাজতে প্রেরণ

ফেনীর ফুলগাজী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি একরামুল হক একরাম হত্যাকান্ডের এজাহারভুক্ত প্রধান আসামী বিএনপি নেতা মাহতাব উদ্দিন চৌধুরী মিনারকে বুধবার বিকেলে আদালতে হাজির করা হলে ফেনীর সিনিয়র সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক মোঃ খাইরুল আমিন এ আদেশ দেন।

একরাম হত্যা মামলার এজাহারভুক্ত আসামী বিএনপি নেতা ও জেলা তাঁতী দলের আহবায়ক মাহতাব উদ্দিন মিনার চৌধুরী মিনারকে গত মঙ্গলবার ৭ দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করা হলে আদালত ২৪ ঘন্টার পুলিশী হেফজাতে জিজ্ঞাসাবাদের আদেশ দেন। তারই প্রেক্ষিতে বুধবার বিকেলে তদন্তকারী কর্মকর্তা আবুল কালাম আজাদ পুনরায় ৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করলে আদালত তার শারিরীক অবনতির কথা বিবেচনা করে ৫ দিনের রিমান্ড নামঞ্জুর করে কারাগারে প্রেরনের আদেশ দেন। প্রয়োজনে জেলগেইেটে পুলিশী জিজ্ঞাসাবাদ করতে পারবে বলে আদালত জানান।

উল্লেখ্য, গত ২০ মে ফেনীর শহরের একাডেমী রোডস্থ বিলাসী সিনেমা হলের সামনে ফুলগাজী উপজেলা চেয়ারম্যান একরামুল হক একরাম তার দপ্তরে যাওয়ার পথে গাড়ীতে কুপিয়ে, গুলি করে এবং পুড়িয়ে নৃশংসভাবে হত্যা করে সন্ত্রাসীরা। এ হত্যাকান্ডের ঘটনায় পুলিশ প্রশাসন, র‌্যাব, বিজিবি ও গোয়েন্দা বাহিনীর যৌথ অভিযানে এ পর্যন্ত ২৩ জনকে গ্রেফতার করেছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।