নওগাঁর বদলগাছীতে জমি নিয়ে সংঘর্ষে নিহত ৩

নওগাঁর বদলগাছীতে জমি নিয়ে সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় তিনজন নিহত হয়েছেন। এ ঘটনার পর শনিবার সকালে উত্তেজিত জনতা হামলাকারীদের বাড়ি-ঘরে আগুন ধরিয়ে দিয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 
বদলগাছী থানার ওসি আজিজুল হক জানান, এক শতক জমি নিয়ে বেশ কিছু দিন ধরে শহীদুল ইসলাম ও প্রতিবেশী হাসানের বিরোধ চলে আসছিল।  এরই জের ধরে শুক্রবার সন্ধ্যায় জমি ভাগ-বাটোয়ারা নিয়ে বৈঠক চলছিল। এ সময় বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে হাসানের লোকজন লাঠি-সোডা ও দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালালে শহীদুল ইসলাম ও তার আত্মীয় ওয়াদুদ ও আমজাদ হোসেন গুরুত্বর আহত হন।
 

তাদের উদ্ধার করে নওগাঁ সদর মডেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত ৯টার দিকে শহীদুল ইসলাম মারা যায়। পরে আহত দুইজনের শারীরিক অবস্থার অবনতি হলে তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।
 

শনিবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আমজাদ হোসেন ও ওয়াদুদ চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। তিন জনের মারা যাওয়ার ঘটনায় উত্তেজিত জনতা  হাসানসহ তার সহযোগীদের বাড়িতে আগুন লাগিয়ে দেয়।
সংবাদ পেয়ে নওগাঁ ও জয়পুরহাটের দুটি ফায়ার সার্ভিসের ইউনিট গিয়ে চার ঘণ্টা চেষ্টার পর দুপুর দুইটার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। বর্তমানে ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।