সরকার জনগনের জান মালের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে লক্ষ্মীপুরে চরমোনাই পীর

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম পীর সাহেব চরমোনাই বলেছেন, সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে রাজনীতিবিদ ব্যবসায়ী ও সাধারণ মানুষকে গুম, খুন ও অপহরণের ঘটনা বেড়ে গেছে। সরকার মানুষের জান, মাল, ইজ্জতের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর ব্যর্থতার কারনেই আশঙ্কাজনক হারে অহরহ দেশে এ অপহরণ ও গুম হচ্ছে। এ অশান্তি থেকে মুক্তি পেতে সকলকে ইসলামের সুমহান আদর্শে ফিরে আসতে হবে। তিনি বলেন, সন্ত্রাস দুর্নীতির মূলোৎপাটন গুম, খুন ও অপহরণ বন্ধ, কওমী সনদের স্বীকৃতি প্রদান, সংবিধানে আল্লাহর ওপর পূর্ন আস্থা ও বিশ্বাস পূনঃস্থাপন রাখতে হবে।

 

গতকাল শনিবার বিকেলে লক্ষ্মীপুর উত্তর তেমুহনী লিল্লাহ মসজিদ প্রাঙ্গনে দলের এক গণ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

ইসলামী আন্দোলন জেলা শাখার সভাপতি অনারারী ক্যাপ্টেন (অবঃ) মুহাম্মদ ইব্রাহীমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সংগঠনের মহাসচিব অধ্যক্ষ মাও. ইউনুছ আহম্মদ, অধ্যাপক মাহবুবুর রহমান, অধ্যাপক আশ্রাফ আলী আকন, মাও. খালেদ সাইফুল্লাহ, মুফতি দেলোয়ার হোসেন সাকি, মুফতি মুহাম্মদ আছেম, মাও. আবদুল কুদ্দুছ ও মুহাম্মদ আব্দুজ্জাহের আরেফিন প্রমুখ।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।