টেকনাফে ১১৭০ পিস ইয়াবা উদ্ধার, ৫ মালয়েশিয়াগামী আটক

টেকনাফে ৪২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের পৃথক অভিযানে ৩লক্ষ একান্ন হাজার টাকা মূল্যমানে ১১৭০ পিস ইয়াবা উদ্ধার ও অবৈধভাবে মালয়েশিয়ায় যাত্রাকালে ৫ জন বাংলাদেশী নাগরিককে আটক করেছে।

 

জানা গেছে, ৭ জুন দুপুরের দিকে সাবরাং বিওপিতে কর্মরত হাবিলদার মোঃ শামীম আহমেদের নেতৃত্ব একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে সাবরাং এলাকায় হারিয়া খালী গ্রামে অভিযান চালিয়ে খড়ের স্তুপ হতে ৩ লক্ষ ৫১ হাজার টাকা মূল্যমানের ১১৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয় । আটককৃত ইয়াবা ট্যাবলেট ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে যা পরবর্তীতে উর্দ্ধতন কর্মকর্তা, মাদকদ্রব্য অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে বলে জানায় বিজিবি।

 

অপরদিকে, হোয়াইক্যং বিওপিতে কর্মরত নায়েক মোঃ আহসান হাবিব এর নেতৃত্বে একটি টহল দল গত ৬ জুন সন্ধ্যায় হোয়াইক্যং চেকপোষ্টে কক্সবাজার-টেকনাফগামী একটি মাইক্রোবাস (গাড়ী নং কক্সবাজার-জ-১১-০০৬২) তল্লাসী করে মালয়েশিয়াগামী ৫ জন বাংলাদেশী নাগরিককে আটক করতে সম হয়। এরা হচ্ছে, নারায়নগঞ্জ জেলার আড়াইহাজারের পাল্লা গ্রামের ইলিয়াছের পুত্র মোঃ ওসমান (১৯), একই গ্রামের আবু সাঈদ ভূইয়ার পুত্র রহিম ভূইয়া (৩৩), আরসাদ আলীর পুত্র মোঃ সেলিম (৩০), মোঃ হারুন মিয়ার পুত্র মোঃ আতাউর রহমান (২২), এবং নতুন বান্ডি গ্রামের জহিরুল ইসলামের পুত মোঃ রনি (২২)।

 

টেকনাফ ৪২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অতিরিক্ত পরিচালক ও ভারপ্রাপ্ত অধিনায়ক মোঃ নাজমুস সাদাত সৌম্য সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন, মালয়েশিয়াগামী ব্যক্তিদেরকে তাদের পরিবারের নিকট হস্তান্তরের নিমিত্তে টেকনাফ থানায় জিডি করতঃ সোপর্দ করা হয়েছে।

 

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।