চরফ্যাশনে বাস দুর্ঘটনায় নিহত-৬, আহত-২০, বাসে আগুন, ফায়ার সার্ভিসের গাড়িতে হামলা

ভোলার চরফ্যাশনে শুভ পরিবহন নামের একটি যাত্রীবাহি বাস দুর্ঘটনায় কবলে পড়ে ৬জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন  বাস যাত্রী, পথচারী ও ফায়ারসার্ভিসেরকর্মীসহ অন্তত ২০জন। মঙ্গলবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

 
নিহতরা হলেন, কাঞ্চন (৪০), হাবিব, সাইফুল, আমির, আনিচ ও হাদিস। এরমধ্যে  নিহত কাঞ্চন উপজেলার দক্ষিন ফ্যাশন গ্রামের আব্দুল লতিবের ছেলে। আহতদের চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় বিক্ষুদ্ধ জনতা দুর্ঘটনা কবলিত বাসে আগুন দিয়েছে। এছাড়াও ফায়ার সর্ভিসের একটি হামলা চালিয়েছে।

চরফ্যাশনে বাস দুর্ঘটনায় নিহত-৬, আহত-২০, বাসে আগুন, ফায়ার সার্ভিসের গাড়িতে হামলা
স্থানীয়রা জানান, ভোলা থেকে চরফ্যাশনগামী শুভ পরিবহন নামের একটি যাত্রীবাহি বাস ভোলা-চরফ্যাশন সড়কের জনতা বাজার এলাকায় এসে নিয়ন্ত্রন হারিয়ে দুর্ঘটনা কবলে পড়ে। এতে এক পথচারী ঘটনাস্থলে নিহত হন। বাকিরা হাসপাতালে ন্যেয়ার পথে মারা যান।

 
এদিকে, খবর পেয়ে চরফ্যাশন ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে যাওয়ার সময় বিক্ষুদ্ধ জনতা ফায়াস সার্ভিসের গাড়িতে হামলা ও ভাংচুর চালায়। ফায়ার সার্ভিসের কর্মীদের মধ্যে আহতরা হলেন, গাড়ী চালক আব্দুল খালেক, ফায়ারম্যান মাহাবুব, টিপু, ফিরোজ ও আব্দুল হক। এদের চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 
এদিকে, দুর্ঘটনার পর পরই বিক্ষুদ্ধ জনতা বাসে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। আগুন নেভাতে গেলে ফায়ার সার্ভিসে গাড়িতে হামলা চালিয়ে ভাংচুর জনতা।

 

৬জন নিহতের বিষয়টি নিশ্চিত করে ভোলার পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামান ও সহকারী পুলিশ সুপার মাহাফুজুর রহমান জানান, পুলিশ পরিস্তিতি নিয়ন্ত্রনে আনার চেষ্টা চালাচ্ছে। আহত ২০ন হাসপাতালে ভর্তি রয়েছে। তবে নিহতের সংখ্যা আরো বাড়তে পারে।
এ রিপোর্ট লেখা পর্যন্ত ভোলা-চরফ্যাশন সড়কটি অররোধ করে রেখেছে। পুলিশ পরিস্তিতি নিয়ন্ত্রনে আনার চেস্টা করছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।