বরগুনার স্কুল ছাত্র অপহরণের ২০ ঘন্টা পর পিরোজপুরের মঠবাড়িয়ায় উদ্ধার অপহরনকারী গ্রেফতার

অপহরণের ২০ ঘন্টা পর এক স্কুল ছাত্রকে উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত স্কুল ছাত্রের নাম নাছিম (১৪)।  উদ্ধার হওয়া নাছিম তালতলী উপজেলার তাঁতীপাড়া  গ্রামের আঃ খালেক হাওলাদারের পুত্র ও স্থানীয় লাউপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র। এ ঘটনায় জড়িত থাকায় পুলিশ মুল অপহরণকারী বখাটে সোহেল হাওলাদার (২০) কে আটক করেছে।

 
অপহৃত স্কুল ছাত্রের বাবা আঃ খালেক জানান, তার পুত্র নাছিম কে ওই গ্রামের ইদ্রিস হাওলাদারের পুত্র সোহেলের নেতৃত্বে ৫ জনের একটি অপহরণকারী দল গতকাল মঙ্গলবার সন্ধ্যায় লাইপাড়া বাজাওে যাওয়ার পথে ওঁৎ পেতে থাকা অপহরণকারীরা  অস্ত্রের মুখে জিম্মি করে অপহরণ করে।

 

এরপর নাছিমকে অপহরণকারী সোহেল পার্শবর্তী মঠবাড়িয়া উপজেলার তুষখালী গ্রামে তার এক নিকট আত্মীয় দুলাল আকনের বাড়িতে আটকে রেখে নাছিমের বাবার কাছে মোবাইলে (নম্বর ০১৭১৪১৭৮৯০৩) ৫ লাখ টাকা মুক্তিপন দাবী করে। বিষয়টি স্কুল ছাত্রের স্বজনরা গোপন সংবাদের ভিত্তিতে নাছিম আটক নিশ্চিত হয়ে মঠবাড়িয়া থানায় খবর দেয়। মঠবাড়িয়া থানা পুলিশ দুপুরে অপহত স্কুল ছাত্রকে উদ্ধার করে। তালতলী উপজেলার নিশানবাড়িয়া ইউপি চেয়ারম্যান দুলাল ফরাজী নাছিমকে অপহরণ করে ৫ লাখ টাকা মুক্তিপন দাবীর কথা সত্যতা নিশ্চিত করে বলেন টাকার জন্যই সোহেল প্রতিবেশী নাছিমকে অপহরণ করে।
 

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মোঃ নাছির উদ্দিন মল্লিক জানান, অপহৃত স্কুল ছাত্রকে তালতলী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে এবং সোহেলকে প্রধান আসামী করে তালতলী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।