দেশকে বিশ্ব দরবারে তুলে ধরতে মেধাবীদের অগ্রণী হতে হবে

ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও চট্টগ্রাম মহানগরী উত্তর সভাপতি আ ম ম মসরুর হোসাইন বলেন আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশের কোন অভাব নেই। অভাব শুধু সৎ নেতৃত্বের। স্বাধীনতার পর যারাই ক্ষমতার মসনদে বসেছে তারাই দেশের সব কিছু লুঠেফুঠে শেষ করার চিন্তায় মগ্ন ছিল। যার দরুন বিশ্বের অন্যান্য জাতির তুলনায় পিছিয়ে পড়তে হয়েছে আমাদেরকে।

 

একই সাথে সাম্রাজ্যবাদ শক্তি জাতি হিসেবে আমরা যাতে এগিয়ে যেতে না পারি সে জন্য শাসক গোষ্ঠীর সঙ্গে আতাঁত করে আমাদেরকে তাদের আঙ্গাবহ করে রেখেছে। এ জন্য  আমাদের বাংলাদেশকে  বিশ্বের দরবারে তুলে ধরতে মেধাবী শিক্ষার্থীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

 
চান্দগাঁও থানা ছাত্রশিবিরের এসএসসি ও দাখিল A+ সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আজ এসব কথা বলেন। চান্দগাঁও থানা শিবির সভাপতি  মোহাম্মদ ইউছুফের সভাপতিত্বে ও সেক্রেটারী কামাল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ছাত্রনেতা  সা’দুর রশিদ চৌধুরী, মামুনুর রহমান প্রমূখ।

 
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন মেধাবীদের জাগতিক শিক্ষার পাশাপাশি নৈতিক শিক্ষায় শিক্ষিত হয়ে নিজেকে পরিপূর্ণ মানুষ হবার আহ্বান জানান। পরে মেধার স্বীকৃতি স্বরূপ কৃতি শিক্ষার্থীদেরকে ক্রেস্ট, ফুল ও উপহার সামগ্রী প্রদান করেন। সংবর্ধিতরা  শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।