জেলা ছাত্রশিবিরের উদ্যোগে জিপিএ ৫ প্রাপ্ত কৃতি ছাত্র সংবর্ধনা

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির চাঁদপুর জেলার উদ্যোগে ২০১৪ সালে চাঁদপুর জেলায় এসএসসি ও দাখিল পরীক্ষায়  A+ প্রাপ্ত ছাত্রদেরকে নিয়ে কৃতি ছাত্র সংবর্ধনার আয়োজন করা হয়।

 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় তথ্য সম্পাদক শরীফ রায়হান। সভাপতিত্ব করেন জেলা ছাত্রশিবিরের সভাপতি সাখাওয়াত হোসেন।

 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, তোমাদেরকে এই ফলাফলের মাঝে সন্তুষ্ট থাকলে চলবে না। এইচএসসি ও আলিমে আরেকটি  A+  অর্জনের মাধ্যমে বিশ্ব বিদ্যালয়ে ভর্তি হওয়ার যোগ্যতা অর্জন করতে হবে।

 

ভাল ফলাফলের জন্য টেক্সট বুক অধ্যয়ন ও সময়ের প্রতি গুরুত্ব দিতে নিজেদেরকে সৎ, দক্ষ ও দেশপ্রেমিক নাগরিক হিসেবে তৈরীর আহ্বান জানান। সেই সাথে আখেরাতের সফলতার গুরুত্বও দিতে হবে।

 

ঐশী জ্ঞান অর্জন করতে হবে। প্রধান অতিথি তার আলোচনায় আখেরাতের অবস্থা তুলে ধরেন।

 
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামী চাঁদপুর জেলা সেক্রেটারী মাওলানা বিল্লাল হোসেন মিয়াজী, মুক্তিযোদ্ধা পরিষদের চাঁদপুর জেলা সেক্রেটারী বীর মুক্তিযোদ্ধা এবিএম আঃ আউয়াল পাটওয়ারী, চাঁদপুর সদর উজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট শাহ্জাহান মিয়া, শাহ্রাস্তি উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যাপক আবুল হোসাইন, হাজীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা মোজাম্মেল হোসেন পরান পাটাওয়ারী, সাবেক জেলা সভাপতি অধ্যক্ষ হারুন-আর-রশিদ ওসমানী, সাবেক শহর সভাপতি সাইফুল আলম, শিবিরের শহর সেক্রেটারী ইসমাঈল খান, জেলা সেক্রেটারী ইমরান হোসাইন প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।