চকরিয়া উপজেলায় দুটি সড়ক দুর্ঘটনায় নিহত ৩ ও আহত ২০ জন

চকরিয়া উপজেলায় দুটি সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও ২০ জন আহত হয়েছে। আহত ব্যক্তিদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালসহ স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

শুক্রবার বিকাল সাড়ে চারটার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের আজিজনগর এলাকায় একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই দুজন মারা যান। তারা হলেন, মহেশখালী উপজেলার মাতারবাড়ি ইউনিয়নের সাইরারডেইল এলাকার নুরুন্নেছা বেগম (৩০), চকরিয়া পৌরসভার পশ্চিম দিগরপানখালী গ্রামের মিরাজ হোসেন (১৫)। এ ঘটনায় ১৯ জন আহত হন।

 
পুলিশ জানায়, মাইক্রোবাসটি চট্টগ্রাম থেকে চকরিয়া যাচ্ছিল। নিয়ন্ত্রণ হারিয়ে সেটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হয়। আহত হয় আরও ১৯ জন। নিহত দুজনের মৃতদেহ উদ্ধার করে তাদের পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। মাইক্রোবাসের চালক পালিয়ে গেলেও গাড়িটি আটক করে পুলিশ।

 
অন্য দুর্ঘটনাটি ঘটে বৃহস্পতিবার দিবাগত রাত নয়টার দিকে চকরিয়া-বদরখালী সড়কের এক নম্বর ব্লক এলাকায়। সেখানে শাহ আমিন পরিবহন নামের একটি বাসের চাপায় আবুল হোসেন (৩০) নামের একজন মোটরসাইকেলের আরোহী নিহত হন। তিনি বদরখালী ইউনিয়নের নতুনঘোনা এলাকার বাসিন্দা। এ ঘটনায় নুরুল কবির নামের আরও একজন আহত হন। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর বলেন, আবুল হোসেন ১৫ দিন আগে বিয়ে করেছিলেন। শুক্রবার সকালে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।