রায়পুরে গৃহবধুকে হত্যা করে পালিয়েছে স্বামী

লক্ষীপুরের রায়পুরে পারিবারিক কলহের জর ধরে মরিয়ম বেগম (২৫) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখে পালিয়েছে ঘাতক স্বামী দেলোয়ার হোসেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার (১৩ জুন) দুপুরে উপজেলার দক্ষিন চরবংশী ইউনিয়নের চরইন্দ্ররিয়া গ্রামের মেঘনা বাজার এলাকায়। খবর পেয়ে সন্ধ্যায় পুলিশ গৃহবধুর লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

 
এলাকাবাসী জানান, নোয়াখালীর সদর উপজেলার সুবর্ণপুর গ্রামের বাসীন্দা মরিয়ম বেগমকে প্রায় ১ বছর আগে দ্বিতীয় বিয়ে করেন চরবংশী ইউনিয়নের চরইন্দ্ররিয়া গ্রামের মেঘনা বাজার এলাকার চা দোকানদার দেলোয়ার হোসেন। বিয়ের কয়েক মাস পর মরিয়ম জানতে পারের স্বামী দেলোয়ারের প্রথম স্ত্রী রয়েছে।

 

এ নিয়ে উভয়ের মধ্যে প্রায় ঝগড়া হত। বৃহস্পতিবার রাতে পারিবারিক কলহের জের ধরে মরিয়মকে শ্বাসরোধ করে হত্যা করে বাড়ীর পুকুর পাড়ে গাছের সাথে ঝুলিয়ে রেখে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ গৃহবধুর লাশ উদ্ধার করে।

 
এঘটনায় ওই এলাকা গেলে ঘাতক দেলোয়ারসহ তার পরিবার পলাতক থাকায় তাদের বক্তব্য নেওয়া যায়নি। রায়পুর হাজিমারা ফাড়িঁ থানার এসআই আব্দুল খালেক বলেন, গৃহবধুর লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ঘাতক স্বামী দেলোয়ারসহ পরিবারের সবাই গ্রেপ্তার করা যায়নি। ঘটনাটি হত্যা না আত্মহত্যা হয়েছে ময়না তদন্ত রির্পোট আসলে ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।