খাগড়াছড়ি থেকে পুলিশের চুরি হওয়া ৩৯ রাউন্ড গুলিসহ কুমিল্লায় এক ব্যাক্তি আটক

খাগড়াছড়ি জেলা ও দায়রা জজ বাসভবনে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত পুলিশের চুরি হওয়া ৫০ রাউন্ড চাইনিজ রাইফেলের গুলির মধ্যে ৩৯ রাউন্ড গুলি কুমিল্লা থেকে উদ্ধার হয়েছে। এ ঘটনায় সুজন নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার ভোররাতে নগরীর বজ্রপুর এলাকা থেকে সুজনকে এবং তার স্বীকারোক্তি অনুযায়ী নানুয়ার দীঘিরপাড় থেকে গুলিগুলো উদ্ধার করা হয়।

 

আটক হওয়া সুজন (৩২) বান্দরবন জেলার বাসিন্দা। তিনি নগরীর বজ্রপুর এলাকায় ভাড়া বাড়িতে থাকেন। তিনি পেশায় একজন অটোরিকশা চালক। এর আগে, চুরির ঘটনায় ভবন পাহারারত দুই পুলিশ সদস্যকে গ্রেফতার এবং আরো দুই জনকে পুলিশ লাইনে কোজড করা হয়। কুমিল্লা কোতোয়ালি থানা সূত্রে জনাযায়, গত ৭ জুন খাগড়াছড়ির জেলা ও দায়রা জজের বাসভবনে নিয়োজিত পুলিশের ৫০ রাউন্ড গুলি চুরি হয়। খাগড়াছড়ি পুলিশ সন্দেহভাজন গুলি চোরের অবস্থান মোবাইল ট্রেকিংয়ের মাধ্যমে জানতে পেরে কুমিল্লায় আসে।

 

কুমিল্লা পুলিশের সহায়তায় নগরীর বজ্রপুর এলাকায় বসবাসরত সুজনকে আটক করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী নানুয়াদিঘীর পাড় থেকে গুলিগুলো উদ্ধার করে। সুজন চুরি করা গুলিগুলো তার ভগ্নিপতি আরিফের কাছে এনে রেখেছিল বলে পুলিশকে জানায়। পরে তাকে খাগড়াছড়িতে নিয়ে যাওয়া হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।