সন্ত্রাস-মাদক দূর করে আদর্শ সমাজ বিনির্মাণে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে

সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক দূর করে আদর্শ সমাজ বিনির্মাণে স্ব স্ব অস্থান থেকে সকলকে কাজ করতে হবে। সাবেক চেয়ারম্যানদের ভালো কাজগুলো আত্মস্থ করে এবং খারাপ কাজগুলো পরিহারের মাধ্যমে সমাজের নিরীহ ও বঞ্চিতদের পক্ষে থেকে সমাজ উন্নয়নে কাজ করতে হবে।

 

সোমবার লাকসাম উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার ৫টি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যানদের বরণ ও সাবেক চেয়ারম্যানদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ তাজুল ইসলাম এমপি এ কথাগুলো বলেন। এ সময় মোঃ তাজুল ইসলাম এমপি সততা ও নিষ্ঠার সাথে জনগণের সেবা নিশ্চিত করার জন্য নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের প্রতি আহবান জানান।

 

উপজেলা চেয়ারম্যান এডভোকেট ইউনুছ ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, লাকসাম পৌরসভার মেয়র অধ্যাপক মোঃ আবুল খায়ের, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ দেলোয়ার হোসেন, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, মহিলা ভাইস চেয়ারম্যান রাশিদা বেগম, লাকসাম প্রেসক্লাব সভাপতি তাবারক উল্ল্যাহ কায়েস, কুমিল্লা পল্লী বিদ্যুত সমিতি-৪ এর জিএম গিয়াস উদ্দিন প্রমুখ।

 

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা গাউছুল আজমের পরিচালনায় মাঝে বক্তব্য রাখেন, বিদায়ী চেয়ারম্যান আলহাজ নুর হোসেন, মোবারক হোসেন ভূঁইয়া, গোলাম রাব্বানী মজুমদার, আবুল কালাম আজাদ, নবনির্বাচিত চেয়ারম্যান ওমর ফারুক, নিজাম উদ্দিন শামিম, আলহাজ হারুনুর রশিদ, মোঃ রুহুল আমিন, আলহাজ আলী আহম্মদ প্রমুখ।

 

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ সিরাজ উদ্দিন হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা দেবেশ চন্দ্র দাস, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক দলিলুর রহমান মানিক, সদস্য মনিরুল ইসলাম রতন, স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক অধ্যাপক জাহাঙ্গীর আলমসহ নবনির্বাচিত ও বিদায়ী ইউপি সদস্যবৃন্দ।

 

এর আগে উপজেলা চেয়ারম্যান এডভোকেট ইউনুছ ভূঁইয়ার সভাপতিত্বে মাসিক সমন্বয় সভা ও আইন-শৃংখলা কমিটির সভা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোঃ তাজুল ইসলাম এমপি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।