লাকসামে ট্রাফিক সপ্তাহ পালিত

সারাদেশের ন্যায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে কুমিল্লার লাকসামে ট্রাফিক সপ্তাহ-২০১৮ উদ্বোধন করা হয়েছে। লাকসাম দক্ষিণ বাইপাস চিলুনিয়া নামক স্থানে আজ রবিবার সিনিয়র অতিরিক্ত পুলিশ সুপার লাকসাম-মনোহরগঞ্জ সার্কেল নাজমুল হাসান এই  ট্রাফিক সপ্তাহের উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন লাকসাম থানা অফিসার ইন্চার্জ আবদুল্লাহ আল মাহফুজের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টিম।  এসময় আরো উপস্থিত ছিলেন লাকসাম পরিবহন মালিক সমিতি নেতা কাউন্সিলর গোলাম কিবরিয়া সুমন, মইনুল হক মিঠু ও শাহআলম, পরিবহন শ্রমিক নেতা মোতালেবখান সহ বিভিন্ন পরিবহন সেক্টরের নেতৃবৃন্দ প্রমুখ।

 

এ সময় সাংবাদিক ও গাড়ী মালকি শ্রমিকদের উদ্দেশে সিনিয়র অতিরিক্ত পুলিশ সুপার লাকসাম-মনোহরগঞ্জ সার্কেল নাজমুল হাসান বলেন আমারা আসলে আমরা দূর্নিতি করতামনা অনেক সময় মানবিক কারনে ও বিভিন্ন সম্মানি লোকের সর্মানার্থে অনেক ছাড় দিয়েছে কিন্তু বর্তমান শিক্ষার্থীদের আন্দোলনে আমাদের কে প্রশ্ন বৃদ্ধ করেছে তাই এব্যাপারে আর কাউকে কোন ছাড় দেয়া হবেনা। কোন গাড়ীর  সঠিক কাগজ পত্র না থাকলে রাস্তায় না নামানের জন্য হুশিয়ারি দেন।

 

ওই দিন লাকসাম দক্ষিণ বাইপাস মহাসড়ক চিলুনিয়া নামক স্থানে গাড়ী চলাচলের সময় সকল গাড়ীর কাগজ পত্র যাচাই করা হয়। এবং গাড়ীর কাগজ পত্র, ড্রাইবিং লাইসেন্স, ইন্স্যুরেন্স, হেলমেট না থাকায় কয়েকটি গাড়ীর নামে মামলা ও জরিমান করা হয়।