মাটিরাঙায় ১৫৮ বস্তা চাল উদ্ধার আটক-১ - খবর তরঙ্গ
শিরোনাম :

মাটিরাঙায় ১৫৮ বস্তা চাল উদ্ধার আটক-১



অনলাইন ডেস্ক, (খবর তরঙ্গ ডটকম)

খাগড়াছড়ি জেলার মাটিরাঙা উপজেলায় তাইন্দং ইউনিয়ন হতে ১৫৮ বস্তা চাল উদ্ধার।
রবিবার ( ১২ এপ্রিল ) রাত ৯ টায়, মাটিরাঙা উপজেলা নির্বাহী অফিসার বিভীশণ কান্তি দাশ এর নেতৃত্বে অভিযান চালিয়ে তাইন্দং ইউনিয়নের ৩নং ওয়ার্ড (আচালং) মেম্বার ও ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি জামাল হোসেনের দোকান হতে সরকারের খাদ্য বান্ধব কর্মসুচীর ১০টাকা মুল্যের ১৫৮ বস্তা চাল উদ্ধারের করেন।

মেম্বার জামাল হোসেন এবং তার সহযোগী আবদুল কাদের পলাতক । এ বিষয়ে মামলা হবে জানিয়ে মাটিরাঙা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ আরো বলেন, এছাড়াও মাটিরাঙা পৌরসভার কাউন্সিলার মোহাম্মদ মোস্তফার বিরূদ্ধে সরকারী চাল কালোবাজারে বিক্রির আরো একটি অভিযোগ তদন্ত করে প্রতিবেদন দিতে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজকুমার শীলকে দায়িত্ব দেওয়া হয়েছে।
ওই দিন সকাল ১১টায় মাটিরাঙ্গা উপজেলার গোমতী ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মোঃ আব্দুল মোমেন সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ২৮ বস্তা চাল গোপনে গোমতির বলিচন্দ্র কার্বারি পাড়ার চাল ব্যবসায়ী মো. আবুল হাসেমের নিকট বিক্রি করেছে। এ খবর পেয়ে মাটিরাঙ্গার সহকারী কমিশনার (ভূমি) ফারজানা আকতার ববির নেতৃত্বে পুলিশ চালগুলো উদ্ধার করেন । ওই চাল কেনার অভিযোগে মো. আবুল হাসেমকে আটক করা হয়। ডিলার মো. আব্দুল মোমিন পলাতক। তাদের বিরূদ্ধে মাটিরাঙা থানায় মামলা হয়েছে বলে নিশ্চিত করেছেন মাটিরাঙা থানার অফিসার ইনচার্জ মোঃ শামছুদ্দিন ভুইয়া।


পূর্বের সংবাদ