চাঁপাইয়ে রিকশায় চালকের লাশ ৩ ঘণ্টা পড়ে ছিল! - খবর তরঙ্গ
শিরোনাম :

চাঁপাইয়ে রিকশায় চালকের লাশ ৩ ঘণ্টা পড়ে ছিল!



অনলাইন ডেস্ক, (খবর তরঙ্গ ডটকম)

চাঁপাইনবাবগঞ্জ শহরের বিশ্বরোড এলাকায় এক রিকশাচালকের লাশ ৩ ঘণ্টা রিকশার মধ্যেই পড়ে ছিল। লোকটির আকস্মিক মৃত্যু হয়েছে। মৃত্যুর পর তার করোনা আতঙ্কে কাছে যায়নি কেউ। এ ঘটনায় এলাকায় করোনা আতঙ্ক ছড়িয়ে পড়ে।

ওই রিকশাচালক করোনাভাইরাসে আক্রান্ত কি-না স্বাস্থ্য বিভাগতা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করেছে ।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন জাহিদ নজরুল চৌধুরী জানান, বুধবার সকালে সাড়ে ৯টার দিকে বিশ্বরোড এলাকায় তার রিকশার মধ্যেই হঠাৎ করেই চালকের মৃত্যু হয়। পঞ্চাশোর্ধ্ব ওই রিকশাচালকের বাড়ি সদর উপজেলার বারঘোরিয়া এলাকায়।

তিনি জানান, এর পরই এলাকায় করোনা আতঙ্ক ছড়িয়ে পড়ে। আতঙ্ক থেকে প্রায় ৩ ঘণ্টা কেউ যায়নি ওই রিকশাচালকের কাছে। পরে স্বাস্থ্য বিভাগের একটি টিম সেখানে যায় এবং করোনা পরীক্ষার নমুনা সংগ্রহের পর লাশ উদ্ধার করে।

তবে নিহত রিকশাচালকের পরিবার বলছে, করোনাভাইরাসের কোনো উপসর্গ ছিল না, সুস্থ এবং স্বাভাবিক ছিল। তবে গত কয়েকদিন থেকে তার শরীরের রক্তচাপ কম ছিল। এ জন্য সকালে রিকশা নিয়ে বাড়ি থেকে বের হওয়ার সময় শারীরিক দুর্বলতা অনুভব করছিল। তাকে বাড়িতে বিশ্রামের জন্য বলা হয়েছিল। কিন্তু পেটের তাগিদে বাধ্য হয়ে রিকশা নিয়ে বের হন তিনি। সিভিল সার্জন বলেন, যেহেতু এখন করোনা মহামারী চলছে, সেহেতু তার নমুনা সংগ্রহ করা হয়েছে। বিশেষ ব্যবস্থায় তার দাফন করা হবে।