রাজশাহী মহানগর বিএনপি’র ঈদ উপহার প্রদান - খবর তরঙ্গ
শিরোনাম :

রাজশাহী মহানগর বিএনপি’র ঈদ উপহার প্রদান



প্রেস বিজ্ঞপ্তি, (খবর তরঙ্গ ডটকম)

রাজশাহী মহানগর বিএনপি’র আয়োজনে আজ ২৬-০৪-২০২০, বোরবার দুপুর ২টার দিকে বিভিন্ন জনের মধ্যে ঈদ উপহার বিতরণ করা হয়। সমগ্র বাংলাদেশে বিভিন্ন সময়ে গণতান্ত্রিক আন্দালনে শহীদ, গুম ও নির্যাতিত বিএনপি পরিবারকে দেওয়ার জন্য বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রদত্ত উপহার বিএনপি’র নেতৃবৃন্দ প্রদান করেন।


নগরীর মালোপাড়া¯’ বিএনপি কার্যালয়ে আয়োজিত বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিএনপি কেন্দীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু। বিশেষ অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন।


এছাড়া কেন্দ্রীয় যুবদলের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, মাহনগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন, মহানগর বিএনপির দপ্তর সম্পাদক ও মতিহার থানা বিএনপির সাধারন সম্পাদক নাজমুল হক ডিকেন, মহানগর সেচ্ছাসেবকদলেত যুগ্ম সাধারণ সম্পাদক মীর তারেক, সাংগঠনিক সম্পাদক আনন্দ কুমার, কেন্দ্রীয় ছাত্রদলের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, সভাপতি আসাদুজ্জামান জনি, যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি,সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান সৌরভ, মহানগর যুবদলের সহ সাধারন সম্পাদক রাজ,সহ কোষাধ্যক্ষ রাসেল, বোয়ালিয়া থানা যুবদলের যুগ্ন আহবায়ক বিপ্লব, তন্ময়, মহানগর ছাত্রদলের যুগ্ন সাধারন সম্পাদক মিম ও রাজশাহী সিটি কলেজ ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক লেমনসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।


রাজশাহীতে মোট ২৭টি পরিবারের মধ্যে এই উপহার সামগ্রী তুলে দেয়া হবে বলে জানান সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন। ৫জনকে আজকে করা হলো এবং পর্যায়ক্রমে রাজশাহীর এমন আরো অবশিষ্ট পরিবারের মধ্যে বিতরণ করা হবে জানান তিনি।


জেলা এর অন্যান্য খবরসমূহ
রাজশাহী এর অন্যান্য খবরসমূহ