৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনের অন্যতম নেতা কুমিল্লার আব্দুল আওয়াল খানের মৃত্যুতে রাজশাহী মহানগর বিএনপির শোক

কুমিল্লার কৃতি সন্তান, ৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনের অন্যতম নেতা,ঢাকা কলেজ ছাত্র সংসদের সাবেক নির্বাচিত জি এস,ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি,  বিএনপি’র পির জাতীয় নির্বাহী কমিটির কুমিল্লা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক জনাব আলহাজ্ব মোঃ আব্দুল আওয়াল খান  করোনা পজিটিভ হয়ে ২০ জুলাই,২০২০ সোমবার দুপুরে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন…. ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। 


বিএনপি’র পির জাতীয় নির্বাহী কমিটির কুমিল্লা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক জনাব আলহাজ্ব মোঃ আব্দুল আওয়াল খান এর মৃত্যুতে শোক জ্ঞাপন করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা, সাবেক মেয়র, এমপি মিজানুর রহমান মিনু, রাসিকের সাবেক মেয়র, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, মহানগর বিএনপির সভাপতি মোঃ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ত্রান ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক,রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মোঃ শফিকুল হক মিলন।  রাজশাহী মহানগর বিএনপির সকল নেতৃবৃন্দ বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন।


জাতির এই ক্রান্তিকালে এবং গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন সংগ্রামের সময়ে আব্দুল আওয়াল খানের মতো জনপ্রিয়, সাংগঠনিক নেতৃত্ব হারানো সত্যি দলের জন্য শোকাবহ। অতীতে বি এন পির সকল আন্দোলন সংগ্রামে, সাংগঠনিক তৎপরতায় তার অবদান অনস্বীকার্য।