লাকসামে অজ্ঞাত ১ নারীর লাশ উদ্ধার - খবর তরঙ্গ
শিরোনাম :
ডাকাতিয়া নদীর বাসমান লাশটি কার ?

লাকসামে অজ্ঞাত ১ নারীর লাশ উদ্ধার



(খবর তরঙ্গ ডটকম)

লাকসাম ডাকাতিয়া নদীর পাড়ে বাসমান নারীর লাশটি কার? ডাকাতিয়া নদী থেকে অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার করেছে লাকসাম থানা পুলিশ।


বৃহস্পতিবার (১৩ আগষ্ট) সকাল দিকে লাকসাম পৌরশহরে নওয়াব ফয়জুন্নেছা সরকারি কলেজের পাশ ঘেষে বয়ে যাওয়া ডাকাতিয়া নদী থেকে ওই নারীর লাশটি উদ্ধার করা হয়।


প্রাথমিকভাবে নিহত ওই নারীর নাম-পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

এদিকে, স্থানীয় লোকজনের ধারনা করছেন- উদ্ধারকৃত লাশটি চাঁদপুর থেকে চট্টগ্রামগামী আন্তঃনগর মেঘনা এক্সপ্রেস ট্রেন থেকে পড়ে যাওয়া ওই মহিলার লাশ হতে পারে। গত ১১ আগস্ট চাঁদপুর থেকে চট্টগ্রামগামী আন্তঃনগর মেঘনা এক্সপ্রেস ট্রেন লাকসাম-চাঁদপুর রেললাইনের উত্তর পশ্চিমাঁও নামক স্থানের ডাকাতিয়া নদীর উপর রেলওয়ে সেতু অতিক্রমকালে অজ্ঞাতনামা এক মহিলা নদীতে পড়ে যায়।


আবার কেউ বলছেন, রেলব্রীজ পারাপারকালে ওই নারী ট্রেনের ধাক্কায় নদীতে পড়ে যায়। পরে স্থানীয় ফায়ার সার্ভিস ও ডুবুরীদল অনেক চেষ্টা চালিয়েও ওই মহিলার লাশটি উদ্ধর করতে পারেনি।



জি আর পি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজিম উদ্দীন বলেন- এ মহিলাটি রেল ব্রিজের দুরঘটনার সে মহিলাটি কিনা আমরা সঠিক বলতে পারছিনা। তবে এ ঘটনায় জি আরপি থানায় একটি সাধারণ ডাইরি করা হয়েছে।


স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে দিকে ডাকাতিয়া নদীর পাড়ে একটি লাশ পড়ে থাকতে দেখে তারা থানায় খবর দেন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অজ্ঞাত ওই নারীর লাশ উদ্ধার করে।


এ দিকে, পুলিশ জানিয়েছে- এখন পর্যন্ত নিহত ওই নারীর পরিচয় মেলেনি। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে।



এ ঘটনায় লাকসাম থানায় লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দীন বলেন, গত কয়েক দিন পূর্বে একটি মহিলা রেল ব্রিজের উপর থেকে ট্রেনের ধাক্কা খেয়ে ডাকাতিয়া নদীতে পড়ে যায় । আজ যে নারীর লাশটি উদ্ধার করা হয়েছে তা ট্রেনের ধাক্কা খেয়ে পড়ে যাওয়া সে নারীটির লাশ হতে পারে। তবে এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা করা হবে ।


উপজেলা এর অন্যান্য খবরসমূহ
জেলা এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ