বেগম খালেদা জিয়ার আরোগ্য কামনায়রাজশাহী মহানগর বিএনপি’র দোয়া মাহফিল - খবর তরঙ্গ
শিরোনাম :

বেগম খালেদা জিয়ার আরোগ্য কামনায়রাজশাহী মহানগর বিএনপি’র দোয়া মাহফিল



প্রেস বিজ্ঞপ্তি, (খবর তরঙ্গ ডটকম)

রাজশাহী মহানগর বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে আজ শনিবার বাদ আসর দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আরোগ্য ও দীর্ঘায়্যু কামনা, দেশবাসী ও দলের নেতাকর্মী যারা করোনাসহ অন্যান্য রোগে মৃত্যুবরন করেছেন তাদের রুহের মাগফিরাত কামনা ও অসুস্থ্যদের সুস্থ্যতা ও বন্যায় ক্ষতিগ্রস্থ বানভাসি মানুষের দুর্দশা থেকে পরিত্রাণ পেতে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


নগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত মাহফিলে সভাপতিত্ব করেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি এবং সাবেক রাসিক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল।


প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা,সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু।


বিশেষ অতিথি ছিলেন জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পূনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপি সাধারণ সম্পাাদক, এ্যাডেভোকেট শফিকুল হক মিলন, বোয়ালিয়া থানা বিএনপি’র সভাপতি সাইদুর রহমান পিন্টু, রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী, শাহ্ মখ্দুম থানা বিএনপি’র সভাপতি মনিরুজ্জামান শরীফ।


এসময়ে শাহ্ মখ্দুম থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল মতিন, বোয়ালিয়া থানা বিএনপি’র সাধারণ সম্পাদক রবিউল আলম মিলু, সিনিয়র সহ-সভাপতি শফিকুল ইসলাম শাফিক, রাজশাহী জেলা বিএনপি’র সাবেক যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন উজ্জল, রাজশাহী মহানগর শ্রমিক দলের সভাপতি ইশার উদ্দিন ইশা, মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হাসনাইন হিকোল, রাজশাহী মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট ও সাধারণ সম্পাদকব মাহফুজুর রহমান রিটন উপস্থিত ছিলেন। 


আরো উপস্থিত ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, রাজশাহী মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি, রাজশাহী মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোর্তজা ফামিম, সিনিয়র যুগ্ম-সম্পাদক আকবর আলী জ্যাকী, সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান সৌরভ ও জেলা ছাত্রদলের সহ-সভাপতি রবিউল ইসলাম কুসুমসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মহানগর যুবদলের সাবেক সভাপতি ওয়ালিউল হক রানা।


জেলা এর অন্যান্য খবরসমূহ
রাজশাহী এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ