জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের নতুন দায়িত্ব পেলেন লাকসামের মোহাম্মদ ইউনুছ - খবর তরঙ্গ
শিরোনাম :

জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের নতুন দায়িত্ব পেলেন লাকসামের মোহাম্মদ ইউনুছ



মোঃ আহসান উল্লাহ, (খবর তরঙ্গ ডটকম)

জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের রাজশাহী হাউজিং এষ্টেটের প্রশাসনিক কর্মকর্তা হিসাবে দায়িত্বে থাকা শিল্প, সাহিত্য ও বানিজ্যিক নগরী কুমিল্লা দক্ষিন জেলা লাকসামের মোহাম্মদ ইউনুছ মিয়া অতিরিক্ত দায়িত্ব হিসাবে দিনাজপুর হাউজিং এষ্টেটের দায়িত্ব পেয়েছেন।


গত রোববার (১৩ সেপ্টেম্বর) তিনি অতিরিক্ত দায়িত্ব হিসেবে দিনাজপুর হাউজিং এষ্টেটের দায়িত¦ গ্রহন করেন। ২০১৯সালে জানুয়ারী থেকে তিনি রাজশাহী হাউজিং এষ্টেটের প্রশাসনিক কর্মকর্তা হিসাবে দায়িত্ব পালন করে আসছেন।


এছাড়া তিনি জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের প্রধান কার্যালয়ে ১৯৯৮ সাল হতে বিভিন্ন পদে, ২০১০-২০১১ সালে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রনালয়ে পরিত্যক্ত সম্পত্তি বিষয়ক তদন্ত কমিশনে বিচারপতি হাবিবুর রহমান খানের ব্যক্তিগত কর্মকর্তা হিসেবে এবং ২০১৫-২০১৮ পর্যন্ত কুষ্টিয়া হাউজিং এস্টেটের প্রশাসনিক কর্মকর্তা হিসাবেও অত্যান্ত সততা- সুনামের সহিত দায়িত্ব পালন করেন। প্রতিটি কর্মক্ষেত্রেই নীতি ও কর্তব্যের প্রতি তিনি ছিলেন অটল ও অবিচল। যার কারনে তিনি এতটুকু পথ পাড়ি দিতে তেমন কোনো কষ্ট পোহাতে হয়নি।


বৃহত্তর লাকসামের এ কৃতি সন্তান সামাজিক কাজে কিশোর কাল থেকেই স্বপ্নে বিভোর ছিলেন। ছাত্র জীবন শেষ করে কর্ম জীবনে পা দিয়ে সার্বিক ক্ষেত্রে নানাহ অবদান রেখেছেন। কর্মনিষ্ঠা ও আদর্শের প্রতিক মোহাম্মদ ইউনুছ মিয়া লাকসাম পৌরশহরের ৬নং ওয়ার্ডের পশ্চিমগাঁও বাগিচাবাড়ি মরহুম মোহাম্মদ আলীর ছেলে এবং গাজীমুড়া বাইতুস সালাম জামে মসজিদের উপদেষ্টাদের একজন। এ ছাড়া তিনি ছাত্র জীবন থেকেই নিজ এলাকায় একজন নির্লোভ, সৎ, পরিশ্রমী ও পরিচ্ছন্ন এবং সামজিক ব্যক্তি হিসাবে পরিচিত। জনপ্রিয় এই লোকটি সৌম্য-শান্ত-নম্র অথচ দৃঢ়চেতা মনোভাবের এক মূর্তপ্রতীক, যিনি সময়কে প্রভাবিত করতে পেরেছেন আপন কীর্তি দ্বারা।



বর্তমানে অতিরিক্ত দায়িত্ব হিসাবে দিনাজপুর হাউজিং এষ্টেটের দায়িত্ব গ্রহনের পর তিনি প্রতিষ্ঠানগুলোর সকল কর্মকর্তা-কর্মচারীদের সহযোগিতা কামনার পাশা-পাশি অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালনের লক্ষে মহান আল্লাহর সাহায্য ও সবার দোয়া কামনা করেছেন।


এ সম্পর্কিত আরো খবর

উপজেলা এর অন্যান্য খবরসমূহ
কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
জেলা এর অন্যান্য খবরসমূহ
রাজশাহী এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ