ধর্ষণ বিরোধী মিছিল শেষে ৩ কর্মীকে আটকের ঘটনায় নগর উত্তর শিবির'র তীব্র নিন্দা ও প্রতিবাদ - খবর তরঙ্গ
শিরোনাম :

ধর্ষণ বিরোধী মিছিল শেষে ৩ কর্মীকে আটকের ঘটনায় নগর উত্তর শিবির’র তীব্র নিন্দা ও প্রতিবাদ



তাওসীফ মাহমুদ, (খবর তরঙ্গ ডটকম)

সারাদেশে আওয়ামী সোনার ছেলেদের ধর্ষণ উৎসব আয়োজনের বিরুদ্ধে গর্জে উঠা দেশপ্রেমিক জনতার আওয়াজ স্তব্ধ করার কুমানষে পুলিশকে লেলিয়ে দিয়ে আটকের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির’র কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও চট্টগ্রাম নগর উত্তর সভাপতি হাসান এলাহী এবং নগর উত্তর সেক্রেটারী এম, ইউ হামীম।

প্রতিবাদ বার্তায় শিবির নেতৃবৃন্দ বলেন, জনগণের ম্যান্ডেটহীন মধ্য রাতে ব্যালেট বাক্স ডাকাতি করা আওয়ামী জুলুমবাজ সরকার ও তাদের সোনার ছেলেদের দিয়ে  সারাদেশকে খুন, ধর্ষণ, হত্যা, চাঁদাবাজ, লুঠতরাজের অভয়ারণ্য পরিণত করেছে। গত কয়েক দিন ধরে সিলেটের এমসি কলেজ, নোয়াখালীসহ দেশের বিভিন্ন জায়গায় জোরপূর্বক নারীদের সম্ভ্রমহানী করার এমন জঘন্য কান্ড তারই উৎকৃষ্ট নজীর।


ধর্ষকের সর্বোচ্চ শাস্তির দাবিতে নগর উত্তর শিবিরের মিছিল থেকে তিন জন কর্মীকে আটকের পর তাদের উপর শারীরিক নির্যাতন চালিয়ে মিথ্যা স্বীকারোক্তি নেওয়ার চেষ্টা করে   বিদ্যুৎ কেন্দ্রে’নাশকতার চেষ্টা বলে মনগড়া বানোয়াট ভিত্তিহীন স্বীকারোক্তি গণমাধ্যমে প্রচার করে যা আওয়ামী লীগ সরকারের প্রতি পুলিশের  নির্লজ্জ সেবাদাশের বহিঃপ্রকাশ ছাড়া কিছু নয়।


একটি আদর্শিক সংগঠন হিসেবে শিবির সাধারণ ছাত্রদের মাঝে ইসলামের সুমহান আদর্শ পৌছে দিয়ে আসছে,শিবিরের গঠনমূলক দেশ প্রেমিক কর্মকাণ্ড রুখে দিতে আওয়ামী সোনার ছেলেরা নানা অপবাদ অপকর্ম চালাচ্ছে, এরই ধারাবাহিকতায় আটককৃতদের জড়িয়ে দেশের গুরুত্বপূর্ণ জায়গায় নাশতার চেষ্টা বলে চালিয়ে মিথ্যা বানোয়াট সংবাদ প্রচার করছে।


আটককৃতদের নিঃশর্ত মুক্তির দাবী করে নেতৃবৃন্দ বলেন,পুলিশ এরকম জঘন্য কান্ড রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত ভিত্তিহীন তথ্য না ছড়িয়ে দেশের স্বাভাবিক পরিবেশ বজায় রাখতে ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার আহবান জানান।

একই সাথে পুলিশের দেয়া একপেশে তথ্য দিয়ে মনগড়া সংবাদ প্রচার না করতে গণমাধ্যমের প্রতি অনুরোধ জানান।


এ সম্পর্কিত আরো খবর

জেলা এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১