লাকসামের আজগরা ইউনিয়ন যুবলীগের সভাপতি নজরুল, সম্পাদক

লাকসাম উপজেলার আজগরা ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুক্রবার বিকেলে হাজী আলতাফ আলী স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে।


যুবলীগের আহবায়ক মোঃ গিয়াস উদ্দিন টিটুর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, লাকসাম উপজেলা যুবলীগের আহবায়ক ও লাকসাম পৌর মেয়র অধ্যাপক মোঃ আবুল খায়ের। সম্মেলনে মোঃ নজরুল ইসলামকে সভাপতি, মোঃ জামাল হোসেন জুয়েলকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষনা করা হয়।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- লাকসাম উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক দলিলুর রহমান মানিক, উপজেলা যুবলীগের সদস্য ও কান্দির ইউপি চেয়ারম্যান ওমর ফারুক, মোঃ মনির হোসেন, সাবেক পৌর কাউন্সিলর ও উপজেলা যুবলীগের সদস্য মোঃ মোশারফ হোসেন মজুমদার, আজগরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুহুল আমিন, মোঃ সাজেদুল ইসলাম সজল, লাকসাম উপজেলা সাবেক ছাত্রলীগের সভাপতি সিহাব খান, মোঃ নজরুল ইসলাম মজুমদার, সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের সদস্য মোঃ সাইফুল ইসলাম প্রমুখ।


অনুষ্ঠানে বক্তারা লাকসাম-মনোহরগঞ্জ সংসদীয় আসন থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ও এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলামের নেতৃত্বে যুবলীগ তৃনমূল পর্যায়ে আরো শক্তিশালী হবে। দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে যুবলীগের পতাকা তোলে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান নেতৃবৃন্দ।