সাফল্যের সব রেকর্ড ভেঙে ধুম থ্রি-র ব্যবসা

বলিউডে সাফল্যের সব সংজ্ঞা বদলে দিল যশরাজ ফিল্মসের ধুম থ্রি। মাত্র চার দিনেই ২০০ কোটি টাকার ব্যবসা করে সাফল্যের নতুন এভারেস্ট গড়েছে আমির খানের ধুম। গত শুক্রবার রিলিজ হওয়ার এই সোমবার পর্যন্ত ধুম থ্রি-র ব্যবসা হয়েছে মোট ২০২.৪৯ কোটি রুপি। ভারতে ব্যবসা হয়েছে মোট ১২৯.৩২ কোটি টাকা, বিদেশে ৭৩.১৭ কোটি টাকা। মঙ্গলবার থেকে বড়দিনের আগে পর্যন্ত আরো অন্তত ৪০ কোটির ব্যবসা করে ফেলেছে বলেও ধারণা। সেক্ষেত্রে এ এমন এক সাফল্য পেল এই সিনেমা, যা এক কথায় অভাবনীয়।
যশরাজ ফিল্মসের খুশি তো আর ধরে না। যশরাজ চোপড়ার মৃত্যুর পর সেভাবে সাফল্যের মুখ দেখতে পাচ্ছিল না এই প্রযোজক সংস্থা। অনেকে ভেবেছিলেন এটাই হয়তো শেষের শুরু। কিন্তু ধুম ম্যাজিক, আমির খান, ক্যাটরিনা কাইফ, অভিষেক বচ্চন-উদয় চোপড়া যুগলবন্দি সব জল্পনা ভেঙে মহাসাফল্য এনে দিলেন। শুধু যশরাজ ফিল্মসের কাছেই নয় ছোট বড় সিনেমা হল, মাল্টিপ্লেক্সের কাছেও এই সিনেমা একেবারে আশীর্বাদ হয়ে ধরা দিয়েছে। হল, মাল্টিপ্লেক্সের মালিকরাই বলছেন, একটা সিনেমা ঘিরে টিকিট কেনার এত উৎসাহ এর আগে শেষ কবে দেখা গিয়েছে মনে পড়ছে না।
২৫ – ৩১ ডিসেম্বর অনেকটা ফেস্টিভ মুড। তার ওপর আবার নিউ ইয়ার। সব মিলিয়ে ধুম থ্রি-র ব্যবসা আরও বাড়বে বলেই বিশেষজ্ঞদের মত। কোথায় গিয়ে ধুম থ্রি-র ব্যবসার রেকর্ড থামে সেটাই দেখার।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।