সাহিত্যের ছোট কাগজ নিশিকাঞ্চন এর মোড়ক উন্মোচন অনুষ্ঠিত - খবর তরঙ্গ
শিরোনাম :

সাহিত্যের ছোট কাগজ নিশিকাঞ্চন এর মোড়ক উন্মোচন অনুষ্ঠিত



ষ্টাফ রির্পোটার, (খবর তরঙ্গ ডটকম)

সাহিত্যের ছোট কাগজ নিশিকাঞ্চন পত্রিকার গ্রীষ্ম সংখ্যার মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয় গত ০৫ মে। দু’বাংলার কবি, কথাসাহিত্যিক তাসলিমা শাহনুর ও কবি সমরেশ চৌধুরীর মুখোমুখি হওয়াকে কেন্দ্র করে নিশিকাঞ্চন পরিবার ঢাকার উত্তরার সোহানা এপার্টমেন্টে আয়োজন করে “নিশিকাঞ্চন সাহিত্য আড্ডা ও কবিতা পাঠ ২০১৮।

 

বাচিক শিল্পী নজরুল ইসলাম ও কবি পাপিয়া মেঘলার যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতি হিসেবে আসন অলঙ্কিত করেন বর্তমান সময়ের জনপ্রিয় বাচিক শিল্পী- জনাব বদরুল আহসান খাঁন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওপার বাংলার (কলকাতা) জনপ্রিয় কবি ও কথাসাহিত্যিক সমরেশ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন বাচিক শিল্পী- জনাব শফিউল গণি, বাংলাদেশ লেখক সমিতির সহ-সাধারণ সম্পাদক- কবি মাহফুজার রহমান মন্ডল এবং কবি ও সংগঠক মুরাই রাশেদ।

 

পত্রিকার মোড়ক উন্মোচন শেষে প্রধান অতিথির হাতে “নিশিকাঞ্চন সম্মাননা স্বরূপ” তুলে দেন উক্ত পত্রিকার নির্বাহি সম্পাদক- নুর মোহাম্মদ নয়ন ও সহ-সম্পাদক- তাসলিমা শাহনুর প্রমুখ। এ সময় অনুষ্ঠানে স্বরচিত কবিতা পাঠ করেন- কবি নাদিরা দিলরুবা, ফাতেমা সুলতানা সুমি, বদরুল আলম, সৈয়দ নজরুল আলম, ডলি রহমান, রফিকুল ইসলাম প্রিন্স, শাহনুর আলম, আরিফুর রহমান’সহ আরও অনেকে। এক মনোমুগ্ধকর মুহূর্তের মধ্যদিয়ে গানে গানে শেষ হয় নিশিকাঞ্চন সাহিত্য আড্ডা।


এ সম্পর্কিত আরো খবর