বাবা সহ ৬ বছরের শিশুকে এজহার ভূক্ত করে থানায় মামলা

৬ বছরের শিশু সহ তার বাবাকে এজহার ভূক্ত করে থানায় মামলা দায়ের করেছে পল্লি বিদ্যুত কতৃপক্ষ ঘটনাটি ঘটেছে কুমিল্লা দেবিদ্বার উপজেলার নবীয়াবাদ গ্রামে। নবীয়াবাদ গ্রামের জিবিত সুন্দর আলীর অবিবাহিত প্রবাসি পুত্র কামালের ১৩-১০২৫ হিসাবের মিটারের
অবৈধ বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন করতে গেলে বিদ্যুত কর্মিদের মারধর করে মিটার মালিকের স্বজনরা । কিন্ত মারধরের ঘটনায় স্বরজন্ত্রমূলক একই গ্রামের একই নামের মৃত সুন্দর আলীর পুত্র অসহায় কামাল এবং তার শিশু পুত্র সাহেদকে পরিকল্পিত ভাবে মিথ্যা মামলা দায়ের করে কুমিল্লা পল্লি বিদ্যুত সমিতি ১ চান্দিনা কর্তৃপক্ষ। পুলিশ তদন্ত শেষে প্রকৃত আসামীদের বাদ দিয়ে মিথ্যা তথ্যের মাধ্যমে কুমিল্লা জুডিসিয়াল ম্যাজিষ্টেটের আদালতে তদন্ত রিপোর্ট প্রদান করে। এনিয়ে এলাকায় বেশ চাঞ্চল্যকর সৃষ্টি হয়েছে। মিথ্যা মামলার আসামী হয়ে কামাল এখন পুলিশের ভয়ে গ্রাম ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে।
মামলার এজহার থেকে জানাযায়,গত বছর অক্টবরের ১২ তারিখ কুমিল্লা পল্লি বিদ্যুত সমিতি ১ চান্দিনা এর কর্মিরা নবীয়াবাদ বাইল্লারা বাড়ীর সুন্দর আলীর প্রবাসী পুত্র কামালের বাড়ীতে তার ব্যহৃত মিটারের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে গেলে কামাল এবং তার পুত্র হামলা চালিয়ে নগত টাকা মোবাইল ছিনিয়ে নিয়ে যায়। ঘটনার পর দিন বিদ্যুত সমিতি ১ চান্দিনার কর্মকর্তা মো: আসিকুর রহমান বাদী হয়ে মিটারের হিসাব নং এর গ্রাহক কামাল এবং তার পুত্র অজ্ঞাত রেখে থানায় মামলা দায়ের করে।
এব্যাপারে বিদ্যুত কর্মকর্তা আসিক জানায়, দ্রুত মামলা করার কারনে তথ্য সংগ্রহ করতে ভুল হয়েছে। তথ্য সংগ্রহ করতে গিয়ে ভূল তথ্য পেয়েছি এটি এখন আমরা বুঝতে পেরেছি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।