প্রেমিকের বাসায় প্রেমিকার আত্মহত্যা

রাজধানীর কদমতলীতে প্রেমিকার বাসায় এসে রোকেয়া আক্তার ছোঁয়া (২০) নামের এক প্রেমিকা বিষপানে আত্মহত্যা করেছে। এ ঘটনায় অভিযুক্ত প্রেমিক মাসুদসহ চার যুবককে আটক করেছে পুলিশ। মাসুদ নিজেকে অবিবাহিত পরিচয়ে প্রেমের অভিনয় করে।  ছোঁয়া পরে জানতে পারে মাসুদ বিবাহিত। এই যন্ত্রণা সইতে না পেরে শনিবার রাতে রাজধানীর কদমতলীর মুরাদপুরের বিক্রমপুর টাওয়ারে মাসুদের  বাসায় গিয়ে বিষপান করে।

 ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক জানান, রোকেয়া আক্তার ছোঁয়ার শনিবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে তার প্রেমিক আব্দুল্লাহ আল মসুদের কদমতলীর মুরাদপুরের বাসায় যায়। সেখানে গিয়ে বাথরুমে ঢুকে বিষপান করে। পরে মাসুদ ও তার বন্ধু সালাহউদ্দিন , শাকিল ও সাইফুল মিলে একটি গাড়িতে করে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় রাত ১০ টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য একই হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
জানা গেছে, ছোঁয়া তার চাচীর সঙ্গে রাজধানীর বসুন্ধরা এলাকায় বাস করে। দীর্ঘদিন যাবৎ মাসুদের সঙ্গে তার মোবাইলে প্রেম হয়।এরপর থেকেই তারা ঘনিষ্ঠভাবে মেলামেশা করে। পরে ছোঁয়া জানতে পারে মাসুদ বিবাহিত ও তার সন্তান আছে।
ঘটনার সত্যতা স্বীকার করে কদমতলী থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) শহিদুর রহমান জানান, ঘটনাটি আমরা শুনেছি। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।