ওয়াশিংটনে ফোবানা নেতৃবৃন্দের সাথে মতবিনিময় আগামীকাল শুক্রবার - খবর তরঙ্গ
শিরোনাম :

ওয়াশিংটনে ফোবানা নেতৃবৃন্দের সাথে মতবিনিময় আগামীকাল শুক্রবার



ওয়াশিংটন, (খবর তরঙ্গ ডটকম)

ফেডারেশন অব বাংলাদেশী এসোসিয়েশন ইন নর্থ আমেরিকা ফোবানার নবনির্বাচিত কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভা আগামীকাল ১৪ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় অনুষ্ঠিত হবে। আমেরিকা বাংলাদেশ বিজনেস এসোসিয়েশন এবং আমেরিকা বাংলাদেশ ফ্রেন্ডশীপ সোসাইটির আয়োজনে অনুষ্ঠিত এই মত বিনিময় সভা ৬৪০১ ব্রান্ডন এভিনিউ, ষ্প্রীংফিল্ড, ভার্জিনিয়া ২২১৫০ সন্ধ্যা ৭ ঘটিকার সময় অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন ফোবানা চেয়ারম্যান মীর এইচ চৌধুরী। বিশেষ অতিথি হিসাবে থাকবেন ফোবানা ভাইস চেয়ারম্যান শাহ হালিম, ও এক্সিকিউটিভ সেক্রেটারি জাকারিয়া চৌধুরী। এছাড়াও মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন ফোবানা সম্মেলন ২০১৯ এর কনভেনার নার্গিস আহমেদ এবং মেম্বার সেক্রেটারি আবীর আলমগীর।
ফেডারেশন অব বাংলাদেশী এসোসিয়েশন ইন নর্থ আমেরিকা ফোবানার নবনির্বাচিত কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভায় বৃহত্তর ওয়াশিংটন প্রবাসের সবাইকে সপরিবারে আমন্ত্রন জানানো হয়েছে। মতবিনিময় সভা সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য জিআই রাসেল ৬৪৬-৫৩৩-১৩৫০ এবং আকতার হোসেন ৭০৩-৩৮৯-৬৭৮৯ এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে। মত বিনিময় সভা শেষে অতিথিদের মধ্যে রাতের খাবার পরিবেশন করা হবে।

এ সম্পর্কিত আরো খবর

পূর্বের সংবাদ