কোনও চুক্তি ছাড়াই শেষ হলো ট্রাম্প-কিম বৈঠক - খবর তরঙ্গ
শিরোনাম :

কোনও চুক্তি ছাড়াই শেষ হলো ট্রাম্প-কিম বৈঠক



নিউজ ডেস্ক, (খবর তরঙ্গ ডটকম)

কোনও ধরনের চুক্তি ছাড়াই শেষ হলো মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং উত্তর কোরিয়ার নেতা কিম জং উনের মধ্যকার বৈঠক। বিবিসি জানিয়েছে, ট্রাম্প এবং কিম চুক্তিতে পৌঁছাতে ব্যর্থ হয়েছেন। এর আগে ট্রাম্প এবং কিম বৈঠকের জন্য ভিয়েতনামের রাজধানী হ্যানয়ে পৌঁছান। ধারণা করা হচ্ছিল, এবার তারা চুক্তিতে পৌঁছাতে সক্ষম হবে। কিন্তু শেষ পর্যন্ত কোনও সম্মতিতে পৌঁছাতে পারেনি তারা।

আনুষ্ঠানিক বৈঠকের আগে বুধবার ভিয়েতনামের রাজধানী হ্যানয়ের মেট্রোপোল হোটেলে পৌঁছে কিমের উদ্দেশে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেন, আমি মনে করি আপনার দেশের অসাধারণ অর্থনৈতিক সম্ভাবনা আছে। আপনার দেশের জন্য একটি অসাধারণ ভবিষ্যৎ আছে, আপনি একজন মহান নেতা। এর জন্য আমরাও সাহায্য করবো।

এসময় যুক্তরাষ্ট্র ও উত্তর কোরিয়ার পতাকার সামনে দাঁড়িয়ে একজন আরেকজনের সঙ্গে হাত মেলান এবং কিছুক্ষণের জন্য কথা বলেন। তাদের ছবি তোলে আন্তর্জাতিক গণমাধ্যমগুলো। এ সময় কিম বলেন, আমরা সব প্রতিবন্ধকতা অতিক্রম করে আজ এখানে মিলিত হয়েছি। জবাবে ট্রাম্প বলেন, ভিয়েতনামে চেয়ারম্যান কিমের সঙ্গী হতে পারা সম্মানের। আমাদের প্রথম সম্মেলন খুবই সফল হয়েছিল।


এ সম্পর্কিত আরো খবর

আন্তর্জাতিক এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮