মাত্র তো ট্রেলার দেখিয়েছি, পুরো সিনেমাই এখনও বাকি: পাকিস্তানকে মোদী - খবর তরঙ্গ
শিরোনাম :

মাত্র তো ট্রেলার দেখিয়েছি, পুরো সিনেমাই এখনও বাকি: পাকিস্তানকে মোদী



অনলাইন ডেস্ক, (খবর তরঙ্গ ডটকম)

বিতর্কিত জম্মু-কাশ্মির ইস্যুতে পাকিস্তানের প্রতি ইঙ্গিত করে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছেন, ‘মাত্র তো ট্রেলার দেখিয়েছি, পুরো সিনেমাই এখনও বাকি রয়েছে।

টানা দ্বিতীয় মেয়াদে বিজেপি সরকারের ১০০ দিন পূর্তি উপলক্ষে গতকাল বৃহস্পতিবার ঝাড়খণ্ডের রাঁচিতে এই নির্বাচনী প্রচারে বলিউড অভিনেতা শাহরুখ খানের একটি ছবির বিখ্যাত সংলাপের অনুকরণে এসব কথা বলেন মোদী।

মোদী বলেন, গত ১০০ দিনে আমাদের সরকার যা করেছে, তা ছিল কেবল ট্রেলার, এখনো সিনেমা বাকি রয়েছে। নির্বাচনের আগে আমি একটি শক্তিশালী ও কর্মমুখী সরকারের প্রতিশ্রুতি দিয়েছিলাম… একটা সরকার, যা আগের চেয়ে আরো গতিশীল, যে সরকার আপনাদের প্রত্যাশা পূরণের জন্য লড়াই করবে।

জনসভায় মোদী বলেন, এর আগে কোনও সরকার এত দ্রুত উন্নতি করতে পারেনি। আমরা দুর্নীতির ওপর আঘাত শুরু করেছি। দুর্নীতিবাজদের সঠিক জায়গাতেই পাঠানো হবে।

উল্লেখ্য, দ্বিতীয় মেয়াদে ক্ষমতায় এসে দ্রুততার সঙ্গে একের পর এক বিল পাস করিয়েছে মোদী সরকার। তিন তালাক বিল, তথ্য জানার অধিকার আইনের বিল ছাড়াও ভারতের স্বাধীনতার সময় থেকে চলে আসা সংবিধানের ৩৭০ অনুচ্ছেদ বাতিল করা ছিল গত ১০০ দিনে মোদী সরকারের অন্যতম বড় পদক্ষেপ।

গত ৫ আগস্ট জম্মু ও কাশ্মির থেকে বিশেষ রাজ্যের মর্যাদা প্রত্যাহার করে ভারতের কেন্দ্রীয় সরকার। এর পরই চিরবৈরী পাকিস্তানের সঙ্গে জটিলতা শুরু হয়। বাড়তে থাকে উত্তেজনা ও কাশ্মিরবাসীর ওপর ভারতীয় সেনাদের নিপীড়ন। বর্তমানে এই কাশ্মির নিয়ে ভারত-পাকিস্তানের মধ্যে যুদ্ধংদেহী পরিস্থিতি বিরাজ করছে।


এ সম্পর্কিত আরো খবর