ফোবানা নেতৃবৃন্দের যৌথ সাংবাদিক সম্মেলন’ এর তীব্র নিন্দা ফোবানা নেতৃবৃন্দের - খবর তরঙ্গ
শিরোনাম :

ফোবানা নেতৃবৃন্দের যৌথ সাংবাদিক সম্মেলন’ এর তীব্র নিন্দা ফোবানা নেতৃবৃন্দের



শিব্বীর আহমেদ, (খবর তরঙ্গ ডটকম)

নিউইয়র্ক: ’লাগোয়ার্ডিয়া ম্যারিয়ট ও নাসাউ কলসিয়ামের ফোবানা নেতৃবৃন্দের যৌথ সাংবাদিক সম্মেলন’ এর ব্যানারে নিউইয়র্কে ২৭ অক্টোবর অনুষ্ঠিত এক সাংবাদিক সম্মেলনের তীব্র নিন্দা জানিয়েছে ফোবানা কর্তৃপক্ষ। এক বিবৃতিতে ফোবানা এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান শাহ হালিম, ভাইস চেয়ারম্যান ও মিডিয়া সাব কমিটির চেয়ারম্যান জাকারিয়া চৌধুরী এবং এক্সিকিউটিভ সেক্রেটারি আহসান চৌধুরী অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনের তীব্র নিন্দা জানিয়ে বলেন, এক শ্রেনীর প্রতারক চক্র ফোবানার নাম ভাঙ্গিয়ে ফোবানার সুনাম ক্ষুন্ন করার চেষ্টায় লীপ্ত রয়েছে। এই প্রতারক চক্রের বিরুদ্ধে ইতিমধ্যেই যুক্তরাষ্ট্রের আদালতে মামলা চলমান রয়েছে। 


নেতৃবৃন্দ বলেন, ফোবানার কার্যকরি কমিটির কোন সদস্য বা নাসাউ কলসিয়ামে অনুষ্ঠিত স্বাগতিক কমিটির কোন নেতৃবৃন্দ এই অবৈধ সাংবাদিক সম্মেলনে অংশগ্রহন করেনি। কিছু সংখ্যক দুষ্কিৃতিকারী তাদের নিজেদের স্বার্থসিদ্ধী হাসিলের উদ্দেশ্যে ফোবানার বিরুদ্ধে ক্রমাগত ষড়যন্ত্র করে চলেছে। এই সুবিধাবাদী কুচক্রি মহলের বিরুদ্ধে সবাইকে সজাগ থাকতে হবে। 


চেয়ারম্যান শাহ হালিম, ভাইস চেয়ারম্যান ও মিডিয়া সাব কমিটির চেয়ারম্যান জাকারিয়া চৌধুরী এবং এক্সিকিউটিভ সেক্রেটারি আহসান চৌধুরী বলেন, নাসাউ কলসিয়ামে অনুষ্ঠিত ৩৩তম ফোবানায় নির্বাচনে হেরে গিয়ে একটি চিহ্নিত কুচক্রি মহল ফোবানার বিরুদ্ধে ষড়যন্ত্রে লীপ্ত হয়। এই কুচক্রি মহলের কর্মকান্ড ইতিমধ্যেই ফোবানা এক্সিকিউটিভ কমিটির দৃষ্টিগোচর হয়েছে।


বর্তমানে এই সুবিধাভোগী ও ফোবানার সুনাম ক্ষুন্নকারী কুচক্রীমহলের বিরুদ্ধে শাস্তিমুলক ব্যবস্থাগ্রহন বিবেচনাধীন রয়েছে। খুব শিঘ্রই এদের বিরুদ্ধে শাস্তিমুলুক সিদ্ধান্ত গ্রহন করা হবে।  


নেতৃবৃন্দ এই কুচক্রীমহলের বিভিন্ন কর্মকান্ডের বিরুদ্ধে সবাইকে সতর্ক ও সজাগ থাকার আহ্বান জানান। বিজ্ঞপ্তি।