গ্রামীণফোনের নতুন সিইও হিসেবে যোগ দিলেন ভারতীয় নাগরিক বিবেক সুদ - খবর তরঙ্গ
শিরোনাম :

গ্রামীণফোনের নতুন সিইও হিসেবে যোগ দিলেন ভারতীয় নাগরিক বিবেক সুদ



ঢাকা, (খবর তরঙ্গ ডটকম)

অষ্টম প্রধান নির্বাহী (সিইও) হিসেবে গ্রামীণফোনে যোগ দিলেন ভারতীয় নাগরিক বিবেক সুদ। সুদ সাবেক সিইও টোরে ইয়েনসেনের স্থলাভিষিক্ত হলেন। সোমবার সকাল থেকে বিবেক সুদ (৪৭) আনুষ্ঠানিকভাবে কাজে যোগদান করেছেন বলে জানিয়েছেন গ্রামীণফোনের প্রধান যোগাযোগ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) তাহমিদ আজিজুল হক।   প্রসঙ্গত, গত বছরের অক্টোবরে টরে ইয়েনসেন এর বিরুদ্ধে মামলার পর গত ১৯ ডিসেম্বর বিবেক সুদকে সিইও হিসেবে নিয়োগের সিদ্ধান্ত নেয় গ্রামীণফোনের পরিচালনা পর্ষদ। বিবেক সুদ ভারতীয় মোবাইল অপারেটর ইউনিনর -এর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চিফ ফিনান্সিয়াল অফিসার পদ ছাড়াও টাটা এআইজি লাইফ ইন্সুরেন্স, হাচিসন টেলিকম, টুপারওয়্যার ইন্ডিয়া ও হিন্দুস্থান লিভারের (ইউনিলিভার) বিভিন্ন পদে কাজ করেছেন।

এদিকে ক্রিসমাসের ছুটি শেষ করে বিদায়ী সিইও টোরে ইয়েনসেন দায়িত্ব বুঝিয়ে দিতে শনিবার ছুটির দিনে এবং রোববার হরতালের মধ্যেও অফিস করেছেন।
গ্রামীণফোনে সাধারণত হরতালের দিন ছুটি থাকে। কিন্তু রোববার কাজ করেছেন ইয়েনসেন।
এদিকে ভিবেক সুদের গ্রামীণফোনে যোগদানের ঠিক আগমুহূর্তেও অপারেটরটির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের মধ্যে অস্থিরতা আর দুঃশ্চিন্তা দেখা গেছে। নতুন সিইও এসে নতুন কী ঘোষণা দেবেন, কার দায়িত্ব কিভাবে ঠিক করে দেবেন, দীর্ঘদিন ধরে গ্রামীণফোনে যে বাড়তি লোকবল জমা হয়েছে তাদের ভাগ্যে কি জুটবে ইত্যাদি বিষয়ে এক ধরনের চাপা পরিবেশ বিরাজ করছে।
জানাগেছে, টোরের সময়কালে বেশ কিছু ক্ষেত্রে বড় ধরনের ভুল সিদ্ধান্ত নেয়া হয়েছে, এবং সেগুলো ঠিক করাই হবে বিবেক সুদের প্রাথমিক কাজ।

তথ্য-প্রযুক্তি এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ