ঝালকাঠিতে ছাত্রলীগ নেতা মাসুম সিকদারে মাথা উদ্ধার

ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার আওরাবুনিয়া ইউনিয়নের পশ্চিম সিটকি ওয়ার্ড ছাত্রলীগের প্রচার সম্পাদক মাসুম সিকদারের (৩২) মাথা উদ্ধার করেছে পুলিশ।

 

সিকদার নিখোঁজ হওয়ার তিন দিন পর তার মাথার সন্ধান পাওয়া গেল। সোমবার সকালে উপজেলার বিষখালী নদীর রগুয়ার চর থেকে তার মাথাটি উদ্ধার করা হয়। নিহত ছাত্রলীগ নেতা পশ্চিম সিটকি গ্রামের মৃত মুক্তিযোদ্ধা হারুন-অর-রশীদের ছেলে।

 

জানা গেছে, তিনি ওয়ার্ড ছাত্রলীগের প্রচার সম্পাদকের পাশাপাশি আওরাবুনিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সঙ্গেও জড়িত ছিলেন। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে তার পরিবার।

 

কাঁঠালিয়া থানার ওসি মো. জাকির হোসেন জানান, শুক্রবার রাতে পশ্চিম সিটকি বাজার থেকে নিজের মুদি দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে নিখোঁজ হন মাসুম। অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে তার ছোট ভাই মামুন সিকদার এ ব্যাপারে থানায় সাধারণ ডায়েরি করেন।

 

এরপর সোমবার সকালে রগুয়ার চরে তার মাথা পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাথাটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠায়।

 

ওসি আরো জানান, এ ব্যাপারে মামলা দায়ের করা হচ্ছে। এছাড়া মৃতদেহের বাকি অংশ উদ্ধারের চেষ্টা চলছে। এদিকে, এ ঘটনায় চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।