ঝালকাঠিতে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ শুরু - খবর তরঙ্গ
শিরোনাম :

ঝালকাঠিতে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ শুরু



রহিম রেজা, ঝালকাঠি থেকে, (খবর তরঙ্গ ডটকম)

ঝালকাঠিতে র‍্যালি ও সভার মধ্য দিয়ে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ শুরু হয়েছে। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে শেষ হয়। র‌্যালিতে নেতৃত্ব দেন জেলা প্রশাসক মো. হামিদুল হক।

 

পরে জেলা প্রশাসকের সভাকক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. হামিদুল হক। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. দেলোয়ার হোসেন মাতুব্বর এর সভাপতিত্বে বক্তব্য রাখেন ওজোপাডিকো নির্বাহী প্রকৌশলী মো. মিজানুর রহমান, পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার প্রকৌশলী মো. এমদাদুল হক, ওজোপাডিকোর সহকারী প্রকৌশলী আবদুর রহিম। বিদ্যুৎ ও জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের উদ্যোগে ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (ওজোপাডিকো) ও পল্লী বিদ্যুৎ এর সহায়তায় জেলা প্রশাসন এ আয়োজন করে।

 

এদিকে রাজাপুরে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ শুরু হয়েছে। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার সকালে সদরে র্যাালি করেছে। ঝালকাঠি পল্লী বিদ্যুৎ সমিতির রাজাপুর সাব জোনাল অফিসের উদ্যোগে এ র‌্যালি হয়। এতে ইউএনও আফরোজা বেগম পারুল, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, ওসি শামসুল আরেফিন, রাজাপুর পল্লী বিদ্যুৎ সমিতির সাব জোনাল অফিসের এজিএম রাজন কুমার দাস ও জুনিয়র প্রকৌশলী আশিকুর রহমান প্রমুখ।

 


এ সম্পর্কিত আরো খবর

ঝালকাঠি এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ