ঝালকাঠি জেলা জাপা নেতা আলী হোসেন নান্নুর মৃত্যু, জাপা চেয়ারম্যানের শোক - খবর তরঙ্গ
শিরোনাম :

ঝালকাঠি জেলা জাপা নেতা আলী হোসেন নান্নুর মৃত্যু, জাপা চেয়ারম্যানের শোক



মোঃ আঃ রহিম রেজা, ঝালকাঠি প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

ঝালকাঠি জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আলী হোসেন নান্নু মুন্সি (৫৫) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি…রাজিউন)। মৃত্যুকালে তিনি মা তিন ভাইসহ অসংখ্য গুনগ্রহী রেখে গেছেন। তার ভাই আলী আসগর সোকো জানান, আলী হোসেন নান্নু দীর্ঘদিন যাবত হৃদরোগ ও মস্তিস্ক রক্তক্ষরন জনিত রোগে চিকিৎসাধীন ছিল।

শনিবার সকাল সাড়ে ৯টায় ঝালকাঠি সদর হাসপাতালে তার মৃত্যু হয়। রাত ৮টায় সদর উপজেলা সমজিদ চত্বরে তার জানাযা শেষে ঝালকাঠির পুরাতন কবরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুর খবর শুনে ফোন করে নান্নুর পরিবারের খোজ খবর নেন আ’লীগের উপদেষ্টা ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমু।

তার মৃতযতে শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি, মহাসচিব মশিউর রহমান রাঙ্গা এমপি, সাবেক মহাসচিব রুহুল আমিন হাওলাদার, কেন্দ্রীয় জাপা নেতা আ. কুদ্দুস খান, এম রফিক, জেলা জাতীয় পার্টির আহবায়ক আনোয়ার হোসেন আনু, সদস্য সচিব মাহবুবুর রহমান, জাতীয় যুবসংহতির সভাপতি সৈয়দ আবু শহিদ, সাধারন সম্পাদক মো. ইউনুচ হাওলাদার, সদর উপজেলা জাপার সভাপতি আনোয়ার হোসেন তালুকদার, সাধারন সম্পাদক মঞ্জুরুল ইসলাম মঞ্জু, জাতীয় ছাত্রসমাজের জেলা আহবায়ক এস এম রেজাউল করিম।


এ সম্পর্কিত আরো খবর

ঝালকাঠি এর অন্যান্য খবরসমূহ