রাজাপুর থেকে গুম হওয়া যুবক ১৩দিন পর মঠবাড়িয়া থেকে উদ্ধার - খবর তরঙ্গ
শিরোনাম :

রাজাপুর থেকে গুম হওয়া যুবক ১৩দিন পর মঠবাড়িয়া থেকে উদ্ধার



রহিম রেজা, ঝালকাঠি থেকে, (খবর তরঙ্গ ডটকম)

ঝালকাঠির রাজাপুরের চল্লিশ কাহনিয়া গ্রাম থেকে গুম হওয়া জহিরুল হাসান মোল্লা (২৪) ১৩ দিন পর পিরোজপুরের মঠবাড়িয়া থেকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে মঠবাড়িয়ার সাপলেজা ইউনিয়নের বাবুরহাট এলাকার এনায়েতের ডেকোরেটরের দোকানের পাশ থেকে তাকে উদ্ধার করা হয়।


তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশভ মঠাবাড়িয়া থানার ওসি মোঃ মাসুদুজ্জামান জানান, ওই এলাকায় ঘোরাফেরা করেছিলো জহিরুল হাসান মোল্লা। স্থানীয়রা তাকে নাম পরিচয় জিজ্ঞাসাবাদ করলে সে এলোমেল কথা বললে স্থানীয়দের বিষয়টি সন্দেহ হলে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে তার পরিচয় জিজ্ঞাসাবাদ করলেও নাম পরিচয় জানায় এবং কিভাবে এসেছে তা সঠিকভাবে না বলে এলোমেল এবং অসংলগ্ন কথা বার্তা বলে। সে কিভাবে এখানে এসেছে তা সঠিকভাবে বলতে পারেনি। পরে বিষয়টি রাজাপুর থানা পুলিশকে খবর দেয়া হয় এবং তাকে রাজাপুর থানা পুলিশের কাছে সোর্পদ করা হয়।


জানা গেছে, ১০ মে দুপুরে স্থানীয় কয়েকজন যুবক জহিরুলকে বাড়ি থেকে ডেকে নিয়ে চল্লিশ কাহনিয়া বিষখালি নদীপাড় থেকে সে গুম হয় বলে তার পিতা ইউসুব মোল্লা বাদি হয়ে ১০-১২ জনকে আসামি করে ১২ মে সন্ধ্যায় গুম ও চাদাবাজির ধারায় মামলা (নং ১০) করেন। জহিরুল হাসান নিজবাড়িতে মুরগি ও ছাগলের খামার গড়ে তুলে ব্যবসা করে আসছিলো। রাজাপুর থানার ওসি মো. জাহিদ হোসেন জানান, জহিরুল হাসান মোল্লাকে থানায় নিয়ে আসা হচ্ছে জিজ্ঞাসাবাদে প্রকৃত ঘটনা জানা যাবে।


ঝালকাঠি এর অন্যান্য খবরসমূহ