রাজাপুরে গৃহবধূকে মারধরের মামলা তুলে নিতে বাদীকে হুমকি: থানায় অভিযোগ দায়ের - খবর তরঙ্গ
শিরোনাম :

রাজাপুরে গৃহবধূকে মারধরের মামলা তুলে নিতে বাদীকে হুমকি: থানায় অভিযোগ দায়ের



মোঃ আঃ রহিম রেজা, ঝালকাঠি প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

ঝালকাঠির রাজাপুরের পুটিয়াখালি গ্রামে গৃহবধূকে মারধরের মামলা তুলে নিতে বাদিকে আসামীরা হুমকি দিচ্ছেন বলে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। বর্তমানে প্রভাবশালী আসামীদের অব্যাহত হুমকিতে মামলার বাদি অটোচালক শাহজামান তার পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে শুক্রবার দুপুরে রাজাপুর সাংবাদিক ক্লাবের সাংবাদিকদের কাছে অভিযোগ করেছেন।


অভিযোগকারী অটোচালক শাহজামান অভিযোগ করে বলেন, উপজেলার গালুয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মধ্য পুটিয়াখালী গ্রামের প্রতিপক্ষ নাজমুল তালুকদার, মান্নান তালুকদার , সালেহা বেগম ও রাহিমা মিলে জমি ও পূর্ব বিরোধের জেরে তার স্ত্রী সালেহা বেগমকে দীর্ঘদিন আগে নির্মমভাবে মারধর করে।


এ ঘটনায় তাদের নামে ঝালকাঠি আদালতে মামলার করার পর থেকেই নানা ভাবে ভয়ভীতি ও হুমকি দিয়ে মামলা তুলে নেওয়ার জন্য বিভিন্ন চাপ প্রয়োগ করে। শাহজামান আরও অভিযোগ করে বলেন, আমি মামলা তুলবো না বলে জানালে প্রতিপক্ষরা আমার উপর ক্ষিপ্ত হয়।


তারই ধারাবাহিকতায় গত ৮ সেপ্টেম্বর দুপুর ২ ঘটিকায় আমার বাড়িতে প্রবেশ করে নান ভাবে হুমকি, অকথ্য ভাষায় গালিমন্দ করাসহ মারধর চেষ্টা শুরু করলে ডাক-চিৎকারে স্থানীয় লোকজন এলে তাদের হাত থেকে রক্ষা পাই। আমি পরিবার নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।


পরে নিরুপায় হয়ে থানায় অভিযোগ করি, কিন্তু তাও কোন সুরাহা পাচ্ছি না। অভিযুক্ত মান্নান তালুকদারের মতামতের জন্য তার মোবাইল নম্বরে কল দিলে তা বন্ধ পাওয়া গেছে। রাজাপুরে থানার এএসআই সেলিম বলেন, বাদীর অভিযোগ পেয়ে দ’ুপক্ষকে থানায় ডেকে মিমাংসার উদ্যোগ নেয়া হয়েছে।


এ সম্পর্কিত আরো খবর

ঝালকাঠি এর অন্যান্য খবরসমূহ
রাজাপুর এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ