রাজাপুরের মঠবাড়ি ইউপি চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী ইউসুফ সিকদার - খবর তরঙ্গ
শিরোনাম :
সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রার্থীতা ঘোষণা

রাজাপুরের মঠবাড়ি ইউপি চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী ইউসুফ সিকদার



মোঃ আঃ রহিম রেজা, ঝালকাঠি প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

ঝালকাঠির রাজাপুর সাংবাদিক ক্লাবের সদস্যদের সাথে মত বিনিময় সভা করেছেন মঠবাড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও রাজাপুর ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি ইউসুফ সিকদার।


শুক্রবার রাতে সাংবাদিক ক্লাব সভাকক্ষে সংগঠনের সভাপতি সাংবাদিক রহিম রেজা’র সভাপতিত্বে সাধারন সম্পাদক এনামুল হক, সহসভাপতি আলমগীর শরীফ, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, আতিকুর রহমান, সিদ্দিক আকন, সালমা আলমগীর, মোস্তফা সিকদার, সাইফুল ইসলাম রাব্বি, শহিদুল ইসলাম মাসুদ, গোলাম নাসির, নবীন মাহমুদ, নাঈম হোসেন, জাকির সিকদার, রবিউল ইসলাম, ইসমাইল হোসেন, সাগর হাওলাদার ও নাঈম রুশাদ প্রমুখ উপস্থিত ছিলেন।


সভায় প্রধান অতিথির বক্তব্যে ইউসুফ সিকদার বলেন, যোগ্যতা বিবেচনা ও দলীয় ত্যাগী একজন কর্মী হিসেবে মঠবাড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী করছি। দল মনোনয়ন দিলে মঠবাড়ি ইউনিয়নকে মডেল ইউনিয়নে পরিণত করবো। এছাড়া ঘুষ দুর্নীতি মুক্ত পরিচ্ছন্ন সেবা ও সরকারি সহযোগীতা প্রাপ্য ব্যক্তিকেই প্রদান করা হবে বলেও অঙ্গীকার ব্যক্ত করেন।


তিনি বলেন, আগের বারও মনোনয়ন প্রত্যাশা করেছিলাম, দল দেয়নি আশা করি এবার দল আমাকে বিবেচনা করবে এবং আমিই নৌকার মনোনয়ন পাবো ইনশাল্লাহ। দীর্ঘদিন ধরে ইউনিয়নবাসীর সুখ দুঃখে পাশে সেবা করেছি, ভবিষ্যতেও এ ধারা অব্যাহত রাখবো।


এ সম্পর্কিত আরো খবর

ঝালকাঠি এর অন্যান্য খবরসমূহ
রাজাপুর এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ